bdstall.com

ম্যাকাফি এন্টিভাইরাসের জনপ্রিয় ফিচারগুলো

এন্টিভাইরাসের জগতে ম্যাকাফির জনপ্রিয়তা খুবই বেশি। ব্যবহারকারীদের জন্য ম্যাকাফি প্রতিবারই নতুন নতুন ফিচার নিয়ে আসে। একনজরে দেখে নেয়া যাক ম্যাকাফি এন্টিভাইরাসে কি কি ফিচার থাকেঃ

 

ম্যাকাফি এন্টিভাইরাসের বর্তমান মূল্য দেখুন

 

রিয়েল প্রটেক্টঃ ম্যাকাফির বর্তমান ভার্সনগুলোতে রিয়েল প্রটেক্ট নামে সম্পূর্ণ নতুন একটি ভাইরাস সনাক্তকরণ প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। এই ইঞ্জিনটি লকাল ডাটাবেজ সিগনেচার গুলোকে নামিয়ে ফেলতে এবং জিরো-ডে ম্যালওয়্যারগুলোকে সনাক্ত করতে আচরণ ভিত্তিক সনাক্তকরণে দৃঢ় ভাবে নির্ভর করে। যখনি এটি নতুন কোন অজানা প্রোগ্রাম দেখতে পায় সাথে সাথে সেটির আচরণগুলোকে ক্লাউডে পাঠিয়ে দেয় গবেষণার জন্য এবং ক্লাউডে সেটিকে পরীক্ষা করা হয়। 

 

এন্টি থেফটঃ ম্যাকাফির এন্টি থেফট ফিচারটি আপনার পারসনাল ডকুমেন্টস, অর্থনৈতিক রিপোর্টস কিংবা অন্যান্য ফাইলগুলোকে হ্যাকারদের কাছ থেকে রক্ষা করে। পাওয়ারফুল ইন্ডাস্ট্রি-স্ট্যান্ডার্ড এনক্রিপসন টেকনোলজির সাহায্যে এটি আপনার গুরুত্বপূর্ণ ফাইলগুলোকে নিরাপত্তা প্রদান করে।

 

এন্টি স্প্যামঃ এন্টি স্প্যাম আপনার ইমেইল চেক করবে এবং সেখানে যদি কোন ক্ষতিকর স্প্যাম পাওয়া যায় যা আপনার কম্পিউটারের নিরাপত্তার জন্য হুমকি হতে পারে, তাহলে সেটিকে আলাদা ভাবে স্প্যাম হিসেবে চিহ্নিত করে স্প্যাম ফোল্ডারে পাঠিয়ে আপনার কম্পিউটারকে সুরক্ষিত রাখে।

 

পারসোনাল ফায়ারওয়ালঃ পারসোনাল ফায়ারওয়াল আপনার কম্পিউটার এবং ইন্টারনেট এর মধ্যে একটি নিরাপত্তা বন্ধনী গড়ে তুলে। এর সাহায্যে আপনি আপনার কম্পিউটার থেকে ইন্টারনেটে কি কি ফাইল যাবে এবং আসবে তা নিয়ন্ত্রণ করতে পারবেন।

 

পেরেন্টাল কন্ট্রোলঃ পেরেন্টাল কন্ট্রোলের সাহায্যে আপনি আপনার বাচ্চাদের জন্য একটি নিরাপদ ইন্টারনেট ব্যবস্থা নিশ্চিত করতে পারবেন। অর্থাৎ এই ফিচারটির সাহায্যে আপনি আপনার বাচ্চার ইন্টারনেটে যেকোনো এডাল্ট সাইটে প্রবেশ ঠেকাতে পারবেন।

 

পোর্টেবল ডিভাইস কন্ট্রোলঃ আপনার ইউএসবি ড্রাইভ, অ্যাপল আইপড, ব্লুটুথ ডিভাইস কিংবা রেকর্ডেবল সিডি অথবা ডিভিডি থেকে আসা ডাটাগুলোকে ম্যাকাফি পরীক্ষা করে। যদি কোন ক্ষতিকর ভাইরাস পাওয়া যায় তাহলে সেটিকে ডিলিট করে আপনার কম্পিউটারের সুরক্ষা নিশ্চিত করে।

 

গেম মোডঃ আপনি যখন আপনার কম্পিউটারে ফুল স্ক্রিনে গেম খেলবেন তখন গেম মোড আপনার কম্পিউটারকে বিভিন্ন এলারট কিংবা পপ-আপ মেসেজ দেখানো থেকে বিরত রাখবে এবং আপনি কোন প্রকার বিরক্তিকর নোটিফিকেশন না পেয়েই গেম খেলতে পারবেন।

 

ম্যাকাফি এন্টিভাইরাসের বর্তমান মূল্য দেখুন

 

এই প্রবন্ধটি পোস্ট করা হয়েছে: June 21, 2017
Reviews (0) Write a Review