bdstall.com

বাংলাদেশের স্থানীয় ই-কমার্স সাফল্যের ১০ বছর উদযাপন করছে

যদি কেউ চায়, তারা সম্ভবত এটি পায়। আর এটি বাংলাদেশ ভিত্তিক ই-কমার্স স্টোর, বিডিস্টলের ব্যবসার প্রথম দশকের অনেক ঘটনাগুলির মধ্যে অন্যতম একটি অসাধারণ ঘটনা।

 

এই লিগ্যাসি সবই ২০০৮ সালের ২৯ ডিসেম্বর একটি ওয়েবসাইট এবং বেশ কিছু ইলেকট্রনিক্স বিক্রির দিয়ে শুরু হয়েছিল। এটি একটি বিশাল ঝুঁকি ছিল। পরিসংখ্যানে দেখা যায় যে সমস্ত ইকমার্স স্টোরের ৪০% ব্যর্থ হয়। সুতরাং, বিডিস্টল ডট কমকে কেবল টিকে থাকার জন্য নয়, শেষ পর্যন্ত  সাফল্যে পৌঁছে দিতে সাহায্য করে?

 

মাস্টারমাইন্ডদের মতে এই প্রচেষ্টার পিছনে "বৈচিত্র্যই সব কিছু।" বছরের পর বছরগুলিতে তারা যত বেশি আইটেম বিক্রি করত, তত বেশি আইটেম মজুত করত, অনলাইন শপটি জায়ান্টদের সাথে পাল্লা দিচ্ছিল, যদিও তাদের তেমন কোন বিনিয়োগ ছিল না।

 

বিডিস্টলের স্টক আপাতদৃষ্টিতে অন্তহীন। কম্পিউটার, টেলিভিশন, সেল ফোন এবং এমনকি আসবাব - সকল জিনিয এই ওয়েবসাইটটিতে রয়েছে আর তাদের গ্রাহকরা এটি জানেন। বিডিস্টল ডট কম ধারাবাহিকভাবে গ্রাহক পরিষেবা, অপরাজেয় দাম এবং অবশ্যই ... পণ্য সরবরাহ করে তাদের গ্রাহকের বিশ্বাস অর্জন করেছে।

 

বিডস্টল ডটকমের প্রতিনিধি বলেছিলেন, "আমরা কখনই গুণকে ত্যাগ করি না।

 

দশ বছর পরে, সংস্থাটি ব্যবসায়িক অনুশীলন এবং নীতিশাস্ত্রে তাদের উত্সাহের পুরষ্কার সংগ্রহ করছে। তারা বেশ কয়েকটি আমদানিকারক এবং খুচরা বিক্রেতাদের সাথে কাজ করে এবং বড় বিনিয়োগকারীদের সাথে প্রতিযোগিতা করে বাজার ভাগ করে নিয়েছে। এবং, তারা এটি সমস্ত পুরানো ধাঁচে করেছে - কেবল তাদের প্রতিভা, কঠোর পরিশ্রম এবং সততা ব্যবহার করে মানুষের বিশ্বাস অর্জন করে।

 

বিডিস্টল ডটকম এখান থেকে কোথায় যাবে? "আমরা আরও বড় বিনিয়োগের জন্য প্রস্তুত হওয়ার পাশাপাশি এবং স্থানীয় ই-কমার্স ব্যবসায়ের জন্য একটি দৃষ্টান্ত স্থাপন করার পরিকল্পনা করছি," সংস্থার এক মুখপাত্র মন্তব্য করেছেন। তাদের সফল ট্র্যাক রেকর্ড থেকে বিচার করলে মনে হয় আকাশ হল বিডিস্টল ডট কমের সীমানা।

আপনার জন্য স্টোরে কি রয়েছে তা জানতে, Bdstall.com দেখুন।

 

 

এই প্রবন্ধটি পোস্ট করা হয়েছে: October 03, 2019
Reviews (0) Write a Review