bdstall.com

আইফোন ১১ এর নতুন চমক

অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আবারও বাজারে ৩টি নতুন আইফোন মডেল এসেছে। আইফোন ১১, আইফোন ১১ প্রো, এবং আইফোন ১১ প্রো ম্যাক্স। ফোনটি সাদা, কালো, বেগুনি, লাল, হলুদ, সবুজ রঙে বাজারে পাওয়া যাবে। এই ৩টি মডেলে কি কি ফিচার থাকছে তাই নিয়ে আজকের আলোচনা।

 

 

আইফোন ১১ এর বৈশিষ্টঃ

 

৬.১ ইঞ্চি লিকুইড রেটিনা ডিসপ্লে। চিপ হিসেবে তাদের নিজস্ব এ১৩ ব্যবহার করছে যেটা কিনা তাদের প্রিভিয়াস জেনারেসনের থেকে ২০% দ্রুত কাজ করে। সফটওয়্যার হিসেবে নিজস্ব আইওএস১৩ তো থাকছেই। আইফোন ১১ তে স্টোরেজ হিসেবে ভেরিয়েশন করেছে ৪/৬৪, ৪/১২৮, ৪/২৫৬ জিবি তে। সেলফি ক্যামেরা হিসেবে থাকছে ১২ মেগাপিক্সেল যার অ্যাপাচার এফ২.২ আর পিছনে ক্যামেরা ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা যার দ্বারা ১২০ ডিগ্রি এঙ্গেলে ছবি তুলা যাবে। আগের ভার্শনের মতই ফেস আইডির মধ্যেমেই আনলক হবে। পাওয়ার হিসেবে, ৩১১০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

 

আইফোন ১১ প্রো এর বৈশিষ্টঃ

 

আইফোন ১১ এর মতোই এর বাকি সব ফিচার রয়েছে, শুধু আইফোন ১১ প্রো তে ৬.১ এর পরিবর্তে ৫.৮ ইঞ্চি লিকুইড রেটিনা ডিসপ্লে ব্যাবহার করা হয়েছে এবং ৩১১০ মিলি অ্যাম্পিয়ার এর পরিবর্তে ৩১৯০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে। আইফোন ১১ প্রো ৬/৬৪, ৬/২৫৬, ৬/৫১২ জিবি তে পাওয়া যাচ্ছে।

 

আইফোন ১১ প্রো মাক্স এর বৈশিষ্টঃ

 

আইফোন ১১ প্রো মাক্স এর সব ফিচার আইফোন ১১ প্রো এর মতো শুধু এতে রয়েছে ৬.৫ ইঞ্চি লিকুয়েড রেটিনা ডিসপ্লে ও ৩১৯০ এর পরিবর্তে ৩৫০০ মিলি ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

 

আইফোন ১১ সহ সকল মডেলের দাম জানতে ভিজিট করুন আইফোন প্রাইস বিডি

এই প্রবন্ধটি পোস্ট করা হয়েছে: September 18, 2019
Reviews (0) Write a Review