bdstall.com

১৫০০০ থেকে ২০০০০ টাকার দামের মধ্যে ল্যাপটপ

August 08, 2022

১৫০০০ থেকে ২০০০০ টাকার দামের মধ্যে ল্যাপটপ

 

বর্তমানে আধুনিক যুগের সাথে তাল মিলিয়ে চলতে হচ্ছে সকলেরই। এই আধুনিক যুগে শিক্ষার্থী, ব্যবসায়ী, চাকুরিজিবি মানুষের চাহিদার তালিকার মধ্যে শীর্ষে অবস্থান করছে ল্যাপটপ। কিন্তু চাহিদা থাকলেও পূরণ করতে পারছে না অনেকেই বাজেট কম থাকার ফলে। তাই যারা ১৫,০০০ থেকে ২০,০০০ টাকার মাঝে ল্যাপটপ নিতে চাইছেন তদের জন্য আজকের এই বিশেষ গাইড লাইন। এই ল্যাপটপগুলো দিয়ে করা যাবে বিভিন্ন অফিশিয়াল কাজ, অনলাইন ক্লাস, ডিজিটাল মার্কেটিং ইত্যাদি কাজ। আর বাজেট আরও কম বা বেশি হলে বিডিতে ল্যাপটপের দাম এর তালিকা দেখে মিলিয়ে নিতে পারেন আপনার কাঙ্খিত ল্যাপটপ।

 

 

 

 

 

 

Asus VivoBook X442UA Core i3 4GB RAM 1TB HDD Laptop

 

Asus VivoBook X442UA Core i3 4GB RAM 1TB HDD Laptop

বাংলাদেশের বাজারে ২০,০০০ টাকার মধ্যে যেসকল ল্যাপটপ আছে সেসকল ল্যাপটপের মধ্যে আসুস ভিভোবুক সিরিজ X442UA মডেলের এই ল্যাপটপটি অন্যতম। এটিতে আছে কোর আই৩ এর ৭ম জেনারেশন প্রসেসর, ৪জিবি র‍্যাম, ১ টেরাবাইট হার্ড ডিস্ক। এই ল্যাপটপ দিয়ে প্রফেশনাল ভাবে ডিজিটাল মার্কেটিং, মাইক্রসফট অফিস, মাইক্রসফট এক্সেল, মাইক্রসফট পাওয়ার পয়েন্ট এবং মিড লেভেলের ওয়েব ডিজাইন ও ওয়েব ডেভেলপমেন্ট করা যাবে।

 

 

 

 

 

Lenovo ThinkPad X250 Core i5 5th Gen 500GB HDD Laptop

 

Lenovo ThinkPad X250 Core i5 5th Gen 500GB HDD Laptop

বাংলাদেশে লেনোভো মানেই ভাল ব্র্যান্ড তার মধ্যে যদি হয় থিংকপ্যাড সিরিজ তাহলে এই ল্যাপটপকে অনেকদিন ব্যবহার করা যাবে। লেনোভো থিংকপ্যাড সিরিজের X250 মডেলের ল্যাপটপে আছে ইন্টেল কোর আই৫ এর ৫ম জেনারেশনের প্রসেসর, ৪জিবি র‍্যাম, স্টোরেজের জন্য এতে আছে ৫০০ জিবি হার্ড ড্রাইভ। এই ল্যাপটপের সাহায্যে সকল কাজ করা যাবে কোনো বাধা ছাড়াই। অফিশিয়াল কাজ গুলো হবে সহজেই। এই ল্যাপটপটির মুল্যও পনের থেকে বিশ হাজার টাকার মধ্যেই।

 

 

 

 

 

 

 

 

 

 

HP Pavilion 14-n229tx TouchSmart Graphics Series 14" Laptop

যারা এইচপি ব্র্যান্ডের প্যাভিলিওন সিরিজ পছন্দ করেন তাদের জন্য এই ল্যাপটপ একটি আদর্শ পছন্দ। এই ল্যাপটিতে আছে ৪ জিবি র‍্যাম, ৭৫০ জিবি হার্ড ডিস্ক, ২ জিবি ডেডিকেটেড গ্রাফিক্স কার্ড, ১৪-ইঞ্চি টাচস্ক্রীন ডিসপ্লে। এটির সাহায্যে গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং, প্রোগ্রামিং এবং সকল অফিশিয়াল কাজ করা যাবে খুব সহজেই। তাই যারা এই কাজ গুলো শিখতে চাইছেন তারা এটি কিনতে পারেন বিশ হাজার টাকার মধ্যেই।

 

 

 

 

 

HP EliteBook 840 G1 Core i5 4th Gen 4GB RAM 500GB Ultrabook

 

HP EliteBook 840 G1 Core i5 4th Gen 4GB RAM 500GB Ultrabook

বাংলাদেশে এইচপি এলিটবুক 840 G1 মডেলের সাথে ল্যাপটপ গ্রাহকেরা পরিচিত নয় এমন সংখ্যা শূণ্য বললে ভুল হবে না হয়তো। এই ল্যাপটপে ব্যবহার করা হয়েছে কোর আই৫ এর ৪র্থ জেনারেশন প্রসেসর, ৪ জিবি র‍্যাম, ৫০০ জিবি হার্ড ড্রাইভ, ১৪ ইঞ্চি এলইডি ব্যাকলিট ডিসপ্লে, ফুল এইচডি ওয়েবক্যাম। এই ল্যাপটপ দিয়ে সব লেভেলের কাজ করা যাবে খুব সহজেই। এই ল্যাপটপটির দামও পনের থেকে বিশ হাজার টাকার মধ্যে।

 

 

 

 

 

 

Dell Latitude E7240 Core i5 4th Gen 128GB SSD Laptop

ডেল ব্র্যান্ডের মধ্যে ল্যাটিটিউড সিরিজ একটি জনপ্রিয় এবং শক্তিশালী একটি সিরিজ। ডেলের ল্যাটিটিউড সিরিজের E7240 মডেলের ল্যাপটপে আছে ইন্টেল কোর আই৫ এর ৪র্থ জেনারেশন প্রসেসর, ৪ জিব র‍্যাম, ১২৮ জিব এসএসডি এবং ১২.৫ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। খুব স্লিম এই ল্যাপটপ দিয়ে সকল ধরনের কাজ করা করা যাবে কোনো বাধা ছাড়াই। এটি দিয়ে শিক্ষার্থীরা অনলাইন ক্লাস, চাকুরিজিবিরা অনলাইন মিটিং করতে পারবেন খুব পরিষ্কার ভাবে কারণ এতে ব্যবহার করা হয়েছে এইচডি রেজুলেশনের ওয়েবক্যাম। যাদের বাজেট ১৫ হাজার টাকার বেশি তারা এই মডেলটি নিতে পারেন।

 

 

Reviews (0) Write a Review