bdstall.com
Home  > Electronics  > Mobile
ট্যাগ: অ্যাপল

অ্যাপল আইফোন ৮ প্লাস

আইডি: ৬২৪৩৩ অবস্থা: স্টক আউট

বাংলাদেশে অ্যাপল iPhone 8 Plus এর দাম কত?

বাংলাদেশে অ্যাপল iPhone 8 Plus এর সর্বনিম্ন মূল্য মাত্র ৩১,০০০/= টাকা। বিডিস্টলে কম দামে কিনতে অর্ডার করুন। বর্তমানে 0 জন বিক্রেতা আছে।

অ্যাপল iPhone 8 Plus সম্পূর্ণ স্পেসিফিকেশন

মডেল ✅ iPhone 8 Plus
ব্রান্ড অ্যাপল
মোবাইলের ধরন Smartphone
জিএসএম / সিডিএমএ GSM / HSPA / LTE
নেটওয়ার্ক 2G / 3G / 4G / LTE
সিম Single SIM
ডিসপ্লে 5.5 Inch 1080x1920 pixels
শব্দ Loudspeaker
রেম 3GB
ভেতরের মেমরি 128GB
বাহিরেরের মেমরি No
সিপিইউ Hexa Core 2x Monsoon + 4x Mistral
জিপিইউ Apple GPU Three-Core Graphics
জিপিআরএস / এজ Yes
ওয়ারলেস ল্যান Wi-Fi 802.11 a/b/g/n/ac, Dual-band, Hotspot
ব্লুটুথ 5.0V, A2DP, LE
ইউএসবি Lightning, USB 2.0
ক্যামেরা 12 MP, f/1.8, 28mm Wide, PDAF, OIS 12 MP, f/2.8, 57mm Telephoto, PDAF, 2x Optical Zoom
সামনের ক্যামেরা 7 MP, f/2.2, 32mm Standard
ভিডিও 1080P
অপারেটিং সিস্টেম iOS 11 Upgradable to iOS 11.0.2
জিপিএস Yes, with A-GPS, GLONASS, GALILEO, QZSS
সেন্সর Fingerprint Front Mounted, Accelerometer, Gyro, Proximity, Compass, Barometer
এফএম রেডিও No
ব্যাটারির ক্ষমতা Non Removable Li-Ion 2691 mAh battery
ব্যাটারির ধরন Fixed
টকটাইম Up to 21 Hour 3G
ওজন 202gm

অ্যাপল iPhone 8 Plus বর্ণনা

অ্যাপল আইফোন ৮ প্লাস-এ হেক্সা কোর প্রসেসর, ৩ জিবি র্যাম, ১২৮ জিবি ইন্টারনাল মেমরি, ১২ মেগা ডুয়াল মেইন ক্যামেরা, ৭ মেগা সেকেন্ডারি ক্যামেরা, ৫.৫-ইঞ্চি ডিসপ্লে, আইওএস ১১ অপারেটিং সিস্টেম, ফিঙ্গারপ্রিন্ট নিরাপত্তা এবং ভাল মানের ব্যটারি রয়েছে।

বিডিস্টলের অ্যাপল iPhone 8 Plus রিভিউ

আইফোন ৮ প্লাস অ্যাপলের আইফোন সিরিজের আরেকটি সফল মডেল। এই মডেলটি সম্প্রতি বাংলাদেশে জনপ্রিয় হয়েছে এর কাট-অফ দামের জন্য কারণ মডেলটি বেশ কিছুদিন আগে প্রকাশ করা হয়েছে। যাইহোক, আইফোন ৮ প্লাস-এ ব্যবহৃত হার্ডওয়্যারটি এখনও পরবর্তী প্রজন্মের অ্যাপ্লিকেশনের জন্য একটি সক্ষম হার্ডওয়্যার। বাংলাদেশের বাজেট ক্রেতা এবং আইফোন প্রেমীরা এটির উন্নতমানের স্ক্রীন, র‌্যাম এবং প্রচুর অভ্যন্তরীণ স্টোরেজের জন্য পছন্দ করতে পারেন।

বডিঃ আইফোন ৮ প্লাসে গ্লাস বডি রয়েছে যা এটির একটি প্রধান বৈশিষ্ট্য তাই এটি দেখতে খুব চকচকে। গরিলা গ্লাস ব্যবহার করা হয়েছে তাই গ্লাসটি সহজে ভেঙে যাবে না। পুরো ফ্রেমটি অ্যালুমিনিয়াম দ্বারা ডিজাইন করা হয়েছে তাই এটি বেশ হালকা ওজনের যা মাত্র ২০২ গ্রাম। আইপি৬৭ রেটিং অনুযায়ী পুরো বডি সম্পূর্ণ ওয়াটারপ্রুফ এবং ধুলো প্রতিরোধী তাই কোনো সমস্যা ছাড়াই ৩০ মিনিট পর্যন্ত পানিতে ডুবে থাকতে পারে।

উন্নতমানের ছবিঃ আইফোন ৮ প্লাস আগের এর আগের ভার্সনের চেয়ে ভালো ছবি তুলতে পারে। এটি দুটি লেন্স নিয়ে গঠিত যেখানে একটি এফ/১.৮ অ্যাপারচার সহ ওয়াইডএঙ্গেল এবং অন্যটি এফ/২.৮ অ্যাপারচার সহ টেলিফটো। আইফোন ৮ প্লাস পোর্ট্রেট মোডও অফার করে যেখানে পোর্ট্রেট লাইটিং এর জন্য ৫টি ইফেক্ট  সেট করা যায় যেগুলো হল ন্যাচারাল, স্টুডিও, কনট্যুর, স্টেজ এবং স্টেজ মনো। টেলিফটো লেন্সের মাধ্যমে আপনি ২এক্স অপটিক্যাল জুম এবং ১০এক্স পর্যন্ত ডিজিটাল জুম করতে পারবেন তাই মোট ১২এক্স জুম করা যাবে। আইফোন ৮ প্লাস-এ ৬-উপাদানের লেন্স রয়েছে তাই এটি দিয়ে আরও অধিক আলো প্রবেশ করতে পারে ফলে পরিষ্কার এবং তীক্ষ্ণ ছবি তুলতে পারে। উভয় লেন্স অপটিক্যাল ইমেজ স্থিতিশীলতা সমর্থন করে।

দ্রুত চার্জিং এবং দীর্ঘ ব্যাটারিঃ আইফোন ৮ প্লাস তার ১৫ ওয়াট চার্জার দিয়ে দ্রুত চার্জিং করতে পারে। ভিতরের লিথিয়াম আয়ন ২৬৯১ মিলিয়াম্প ব্যাটারি মাত্র ৩০ মিনিটে ৫০ পার্সেন্ট চার্জ করতে পারে এবং ০ শতাংশ থেকে ১০০ শতাংশ পর্যন্ত সম্পূর্ণ চার্জ হতে ১২০ মিনিট সময় লাগে৷ Qi ওয়্যারলেস চার্জিংও সমর্থিত।

রঙঃ বাংলাদেশের বাজারে বিভিন্ন রঙ পাওয়া যায় এবং গোল্ড, স্পেস গ্রে, সিলভার, লাল থেকে বেছে নিতে পারেন। রঙ্গের ভিন্নতার কারনে বাংলাদেশে আইফন ৮ এর দাম কুছুটা কম বেশি হতে পারে।

প্রদর্শন এবং সুরক্ষাঃ আইফোন ৮ প্লাস আয়ন-শক্তিশালী গ্লাস এবং ওলিওফোবিক আবরণ ব্যবহার করা হয়েছে যাতে এটি সহজে ভেঙে না যায়। বড় আকারের ৫.৫-ইঞ্চি স্ক্রীনটি প্রাণবন্ত রঙ প্রদান করে কারণ এতে ৪০১ পিপিআই ঘনত্ব এবং ফুল এচডি রেজোলিউশন রয়েছে। স্ক্রীনটিতে রেটিনা আইপিএস এলসিডি ব্যবহার করা হয়েছে সাথে উজ্জ্বলতা ৬২৫ নিট তাই খুব ভাল মানের ছবি স্ক্রিনটিতে প্রদর্শিত হয়।

জনপ্রিয মোবাইল ফোন ব্রান্ড
প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(০ রিভিউ)