bdstall.com
Home  > Electronics  > Mobile
ট্যাগ: অপ্পো

অপ্পো A54 (অফিসিয়াল)

আইডি: ৭১৫৩৮ অবস্থা: বিক্রি শেষ

বাংলাদেশে অপ্পো A54 এর দাম কত?

বাংলাদেশে অপ্পো A54 এর সর্বনিম্ন মূল্য মাত্র ২২,৫০০/= টাকা। বিডিস্টলে কম দামে কিনতে অর্ডার করুন। বর্তমানে 0 জন বিক্রেতা আছে।

অপ্পো A54 সম্পূর্ণ স্পেসিফিকেশন

মডেল ✅ A54
ব্রান্ড অপ্পো
মোবাইলের ধরন Smartphone
জিএসএম / সিডিএমএ GSM / HSPA
নেটওয়ার্ক 4G / LTE
সিম Dual Sim
ডিসপ্লে 6.51 Inch IPS LCD Display
শব্দ Loudspeaker
রেম 6GB
ভেতরের মেমরি 128GB
বাহিরেরের মেমরি microSDXC
সিপিইউ Octa-Core, Cortex-A53
জিপিইউ Power VR GE8320
ওয়ারলেস ল্যান Wi-Fi 802.11 a/b/g/n/ac, Dual-Band, Wi-Fi Direct, Hotspot
ব্লুটুথ 5.0, A2DP, LE
ইউএসবি USB Type-C 2.0, USB On-The-Go
ক্যামেরা 13 MP, f/2.2, 25mm Wide, 1/3.06", 1.12µm, PDAF
2 MP, f/2.4, Macro
2 MP, f/2.4, Depth
সামনের ক্যামেরা 16 MP, f/2.0, Wide, 1/3.06", 1.0µm
ভিডিও 1080p
অপারেটিং সিস্টেম Android 10, Color OS 7.2
জিপিএস A-GPS, GLONASS, GALILEO, BDS
সেন্সর Fingerprint, Accelerometer, Proximity, Compass
এফএম রেডিও FM Radio
ব্যাটারির ক্ষমতা Li-Po 5000 mAh
ব্যাটারির ধরন Fixed
অন্যান্য বৈশিষ্ট্য 163.6 x 75.7 x 8.4 mm Dimension
ওজন 192 g

অপ্পো A54 বর্ণনা

Oppo A54 একটি মাত্র ১২ ন্যানোমিটার চিপসেট দ্বারা চালিত এবং এতে এন্ড্রোইড ১০ চলে। এতে একটি ৬.৫১-ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে যার পিক্সেল ঘনত্ব প্রতি ইঞ্চিতে ২৭০ পিক্সেল এবং ১০৮০পি ভিডিও রেজোলিউশন রয়েছে। আরো রয়েছে একটি ১৩-মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল ক্যামেরা, একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং একটি 2-মেগাপিক্সেল গভীরতার ক্যামেরা। এটিতে একটি ১৬-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি এসএসডি স্টোরেজ রয়েছে।

বিডিস্টলের অপ্পো A54 রিভিউ

অপ্পো একটি ভাল মানের ব্র্যান্ড এবং A54 স্মার্টফোনটি সহজ অপারেশন এবং নেভিগেট করার জন্য একটি দারুন মোবাইল। দামও এখন বাংলাদেশে খুব কম তাই বেশিরভাগ কম বয়সী লোকেরা অপ্পো A54 কে তাদের সঙ্গী হিসাবে বেছে নিচ্ছে।

মসৃণ ডিজাইনঃ অপ্পো A54-এর বাড়িটি প্লাস্টিকের তৈরী যেটিতে থ্রিডি কারুকাজ করা ডিজাইন রয়েছে। মিডফ্রেমটি মাত্র ০.২ মিমি-পাতলা তাই হাতে ধরা খুব সহজ এবং পুরোপুরি আপনার হাতের তালুতে ফিট করবে। আঙুলের ছাপ সেন্সর জাতি ফিঙ্গারপ্রিন্ট বডির পাশে সংযুক্ত আছে তাই আনক্লক করা আগের চেয়ে অনেক বেশি সহজ।

আই কেয়ার নিও ডিসপ্লেঃ অপ্পো A54 এর ডিসপ্লে ৯০ হার্জ রিফ্রেশ রেট সাপোর্ট করে তাই এটির ডিসপ্লে অনেক উজ্জ্বল যা ফুল এচডি দেখার অভিজ্ঞতা দেবে। আই কেয়ার নিও ডিসপ্লে চোখের জন্য খুবই ভালো এবং বেশি সময় ব্যবহার করলে আপনার চোখের তেমন ক্ষতি হবে না। স্ক্রিনটি বেশ বড় যা ৬.৫১" তাই নিয়মিত ব্যবহারকারীরা বিশেষকরে ইন্টারনেট, ইমেল এবং সামাজিক নেটওয়ার্কিং ব্যবহার করার সময় সুবিধা পাবেন।

দীর্ঘ ব্যাটারি এবং দ্রুত চার্জিংঃ এটির ব্যাটারির আকার বড় যা ৫০০০ মিলিএম্পিয়ার। সর্বশেষ হার্ডওয়্যার MT6765 Helio P35 চিপসেট কম শক্তি খরচ করে তাই ফোনটির চার্জ কয়েকদিন স্ট্যান্ড-বাই হিসাবে থাকবে। আপনি যদি বেশি ব্যবহার করেন তবে ইউটিউবে ভিডিও দেখার জন্য ১৯ ঘন্টা এবং প্রায় অডিও ৪০ ঘন্টা বা যদি ঘন ঘন কলের প্রয়োজন হয় তবে ২৫ ঘন্টা পর্যন্ত কথা বলতে পারবেন। চার্জিংটিও দ্রুত কারণ ১৮ ওয়াটের চার্জার অন্তর্ভুক্ত রয়েছে যা মাত্র ৪২ মিনিটে ৫০% ব্যাটারি চার্জ করবে এবং মাত্র ১৪৬ মিনিটে সম্পূর্ণ ব্যাটারি চার্জ করবে।

নির্ভরযোগ্য কর্মক্ষমতাঃ এর অক্টা-কোর প্রসেসর ৪ x ২.৩৫ গিগাহার্টজ Cortex-A53 এবং ৪ x১.৮ গিগাহার্টজ Cortex-A53 এবং ৬ জিবি র‌্যাম  অ্যাপ্লিকেশন চালানোর সময় বুস্ট দেবে। চিপসেটটি অতি ছোট মাত্র ১২ ন্যানোমিটার। তাই নিয়মিত বা ব্যবসায়িক কাজের জন্য নির্ভরযোগ্য কর্মক্ষমতা আশা করতে পারেন। এটিতে ডেডিকেটেড কার্ড স্লটও রয়েছে।

এআই-এনহ্যান্সড সেলফিঃ অপ্পো A54 এর ১৬ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা দিয়ে দিন হোক বা রাত সেরা ছবি তুলতে পারবেন। এআই বিউটিফিকেশন সেলফিগুলিকে আরও স্পষ্ট করে তুলবে যাতে আপনি কোনও সম্পাদনা ছাড়াই আপনার প্রিয়তমকে আপনার এচডি সেলফি পাঠাতে পারবেন।

বাজেটঃ অপ্পো A54 একটি মিড রেঞ্জের ফোন এবং সাথে ওয়ারেন্টি পাবেন। অপ্পো A54 এর দাম সম্প্রতি বাংলাদেশে কমে এসেছে এবং সবার জন্য সাশ্রয়ী।

অতি টেকসই গুণমানঃ এটি যে কোনো দিক থেকে স্প্ল্যাশ প্রতিরোধ করতে পারে কারণ অপ্পো A54 IPX4 এর সাথে সঙ্গতিপূর্ণ। এটি পানিরোধী নয় তবে হালকা ছিটানো পানিতে কোন ক্ষতি হবে না যা বেশিরভাগ বাংলাদেশী ব্যবহারকারীদের জন্য যথেষ্ট।

জনপ্রিয মোবাইল ফোন ব্রান্ড
প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(০ রিভিউ)