bdstall.com
Home  > Electronics  > Mobile
ট্যাগ: স্যামসাং

স্যামসাং গ্যালাক্সি এ২০

আইডি: ৪৪৯৫৮ অবস্থা: স্টকে আছে
Samsung Galaxy A20
-72%

বাংলাদেশে দাম

বাংলাদেশে স্যামসাং গ্যালাক্সি এ২০ এর সর্বনিম্ন মূল্য মাত্র ৩,৯৯০/= টাকা। বিডিস্টলে কম দামে Dhaka City থেকে কিনতে অর্ডার করুন। বর্তমানে 1 জন বিক্রেতা আছে।


3/32 GB
৳ 3,990
৳ 14,699 -72%
14 days ago
1 year service
Used

সম্পূর্ণ স্পেসিফিকেশন

ব্রান্ড স্যামসাং
মোবাইলের ধরন Smartphone
জিএসএম / সিডিএমএ GSM / HSPA / LTE
নেটওয়ার্ক 4G / LTE
সিম Dual
ডিসপ্লে 6.4 Inch Super AMOLED
শব্দ Yes
রেম 3GB / 4GB
ভেতরের মেমরি 32GB / 64GB
বাহিরেরের মেমরি Up To 512 GB
সিপিইউ Exynos 7884 Octa Core
জিপিআরএস / এজ Yes
ওয়ারলেস ল্যান Wi-Fi 802.11 b/g/n, Wi-Fi Direct, Hotspot
ব্লুটুথ Yes
ইউএসবি Yes
ক্যামেরা 13MP + 5MP
সামনের ক্যামেরা 8MP
ভিডিও 1080p
অপারেটিং সিস্টেম Android 9.0 Pie
জিপিএস Yes
সেন্সর Fingerprint rear-mounted
এফএম রেডিও Yes
ব্যাটারির ক্ষমতা Non-removable Li-Po 4000mAh
ব্যাটারির ধরন Fixed
অন্যান্য বৈশিষ্ট্য LED Flash, Panorama, HDR

বর্ণনা

স্যামসাং গ্যালাক্সি এ২০ স্মার্টফোনটিতে রয়েছে সুপার অ্যামোলেড ইনফিনিটি- ভি ৬.৪ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে। অ্যান্ড্রয়েডের পাই ৯.০ অপারেটিং সিস্টেমের সাথে রয়েছে এক্সিনোস ৭৮৮৪ অক্টা প্রসেসর। মূল ক্যামেরায় রয়েছে ১২ ও ৫ মেগাপিক্সেলের ২ টি ক্যামেরা ও সেলফি ক্যামেরায় আছে ৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকছে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ।

বিডিস্টলের রিভিউ

স্যামসাং ব্যান্ডের এ সিরিজের মধ্যে অন্যতম একটি স্মার্টফোন হল স্যামসাং গ্যালাক্সি এ২০ এবং এটি বাংলাদেশে প্রথম ছাড়া হয় ২০১৯ সালের এপ্রিল মাসে। স্যামসাং গ্যালাক্সি এ২০ স্মার্টফোনটি ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে নিয়ে এসেছে। এর ডিসপ্লে রেজুলেশন ৭২০ X ১৫৬০ পিক্সেল, ডিসপ্লে রেশিও ১৯.৫ : ৯ এবং ডিসপ্লের ঘনত্ব ২৬৮ পিপিআই। ডিসপ্লের উপরে রয়েছে ছোট আকৃতির নচ যা ফোনটিকে করে তুলেছে আকর্ষনীয়। ডিসপ্লের সুরক্ষার জন্য যে কোন ধরনের প্রটেক্টর ব্যবহার করতে পারেন। স্যামসাং গ্যালাক্সি এ২০ স্মার্টফোনটি স্যামসাং এর নিজস্ব এক্সিনোসের ৭৮৮৪ অক্টা প্রসেসর চিপসেট ব্যবহার করা হয়েছে। এফোনের সিপিউ অক্টাকোর ২ X ১.৬ গিগাহার্জ এবং ৬ X ১.৩৫ গিগাহার্জ এবং অ্যান্ড্রয়েডের পাই ৯.০ অপারেটিং সিস্টেমের রয়েছে এ স্মার্টফোনে। রোমাঞ্চকর মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করতে যারা ভালোবাসেন তাদের জন্য গ্যালাক্সি এ সিরিজের নতুন ফোন- গ্যালাক্সি এ২০ বেশ কাজের একটি ডিভাইস হতে পারে। এ ফোনের মূল ক্যামেরায় ১২ মেগাপিক্সেলের ওয়াইড লেন্স (অ্যাপার্চার এফ/১.৯) আর অন্যটি ৫ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ক্যামেরা এবং সেলফি তোলার জন্য ফোনটিতে রয়েছে ৮ (অ্যাপার্চার এফ/২.০) মেগাপিক্সেলের ক্যামেরা যা দিয়ে ১০৮০ পিক্সেলে ভিডিও ধারণ করা যায়। ক্যামেরা দিয়ে ১২৩ ডিগ্রি আলট্রা-ওয়াইড ছবি ও ভিডিও ক্যাপচার করার সুবিধা রয়েছে। স্যামসাং গ্যালাক্সি এ২০ স্মার্টফোনটিতে৩ জিবি / ৪ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। প্রয়োজন অনুযায়ী ৫১২ জিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যাবে। বাড়তি মেমরি কার্ড ব্যবহারের সুবিধার জন্য রয়েছে আলাদা মেমরি কার্ডের স্লট। স্যামসাং গ্যালাক্সি এ২০ স্মার্টফোনটিতে রয়েছে ৪০০০ মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। ব্যাটারি চার্জ করার জন্য আছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং চার্জার এবং টাইপ-সি পোর্ট ক্যাবল।

জনপ্রিয মোবাইল ফোন ব্রান্ড
রিভিউ / প্রশ্ন লিখুন
প্রশ্ন
১ প্রশ্ন
Fazlul Karim
Fazlul Karim | 18 March 2024 09.11 PM
এটা কি আছে এখন ও আর এটার সাথে কিকি পাবো
ji sir, box charger mobile paben

ব্যবহারকারীর মতামত
(০ রিভিউ)