bdstall.com
Home  > Electronics  > Mobile
ট্যাগ: স্যামসাং

স্যামসাং গ্যালাক্সি নোট ১০

আইডি: ৪৬৮৮৬ অবস্থা: বিক্রি শেষ

বাংলাদেশে দাম

বাংলাদেশে স্যামসাং গ্যালাক্সি নোট ১০ এর সর্বনিম্ন মূল্য মাত্র ৪০,৯৯০/= টাকা। বিডিস্টলে কম দামে কিনতে অর্ডার করুন। বর্তমানে 0 জন বিক্রেতা আছে।

সম্পূর্ণ স্পেসিফিকেশন

ব্রান্ড স্যামসাং
মোবাইলের ধরন Smartphone
জিএসএম / সিডিএমএ Yes
নেটওয়ার্ক 4G / LTE
সিম Single SIM
ডিসপ্লে 6.3 Inch, 1080 x 2280 Resolution
শব্দ Yes, with Stereo Speaker
রেম 12 GB
ভেতরের মেমরি 256 GB
বাহিরেরের মেমরি 1 TB
সিপিইউ Exynos 9825 Chipset
জিপিইউ Mali-G76 MP12
জিপিআরএস / এজ Yes
ওয়ারলেস ল্যান Wi-Fi 802.11 a/b/g/n/ac/ax, Dual-Band, Wi-Fi Direct, Hotspot
ব্লুটুথ 5.0, A2DP, LE, AptX
ইউএসবি 3.1, Type-C 1.0 Reversible Connector
ক্যামেরা 12 MP + 12 MP + 16 MP
সামনের ক্যামেরা 10 MP
ভিডিও 2160p@30fps
অপারেটিং সিস্টেম Android 9.0 Pie, One UI
জিপিএস Yes, with A-GPS, GLONASS, BDS, GALILEO
সেন্সর Fingerprint Under Display, Accelerometer, Gyro, Proximity, Compass, Barometer, Samsung DeX, ANT+, Bixby Natural Language Commands and Dictation
ব্যাটারির ক্ষমতা Non-Removable Li-Ion 3500 mAh Battery
ব্যাটারির ধরন Fixed
অপেক্ষা করো Dual Stand-By
অন্যান্য বৈশিষ্ট্য IP68 Dust / Waterproof, Fast Battery Charging 25W
ওজন 168 g
ওয়ারেন্টি 1 Year Service Warranty

বর্ণনা

অক্টা-কোর প্রসেসর, ডুয়াল সিম সাপোর্ট, ৬.৩-ইঞ্চি স্ক্রিন, ৭.৯ মিলিমিটার পুরুত্ব, গরিলা গ্লাস ৬ সুরক্ষা, ১২ জিবি র‍্যাম, ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ, ট্রিপল রিয়ার ক্যামেরা, ১০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৪কে ভিডিও রেকর্ডিং, ডলবি সাউন্ড , এবং ভাল মানের ব্যাটারি।

বিডিস্টলের রিভিউ

স্যামসাং কোরিয়ান কোম্পানি তার নোট সিরিজের জন্য বাংলাদেশের ব্যবসায়িক ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছে এবং স্যামসাং গ্যালাক্সি নোট ১০ এখন পর্যন্ত সেরা স্মার্টফোন সিরিজের একটি। বিল্ট-ইন স্টাইলাস দ্বারা লেখার জন্য বিশেষভাবে ব্যবহার করা সুবিধাজনক। এটি প্রকাশের পর থেকে বাংলাদেশে দামটিও উল্লেখযোগ্যভাবে হ্রাস পেয়েছে তাই বাজেট ক্রেতারা এখন কোনো সন্দেহ ছাড়াই এটি ক্রয় করতে পারেন। আসুন কিছু মূল বৈশিষ্ট্য দেখি যাতে আপনি সেরা দামে বাংলাদেশে স্যামসাং গ্যালাক্সি নোট ১০ কিনতে পারেন।

ডায়নামিক অ্যামোলেড স্ক্রিনঃ প্রতিদিন নতুন নতুন প্রযুক্তির উদ্ভব হওয়ায়, স্মার্টফোন ব্যবহারের জন্য স্ক্রিন এখন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। নোট ১০ ডায়নামিক অ্যামোলেড স্ক্রিন প্রযুক্তির উপর ভিত্তি করে ফুল এচডি+ সহ একটি ৬.৩-ইঞ্চির স্ক্রিন রয়েছে। পিক্সেল ঘনত্ব ৪০১ পিপিআই যা নিয়মিত ব্যবহারকারীদের জন্য যথেষ্ট। অত্যাধুনিক কর্নিং গরিলা গ্লাসটি সুরক্ষা হিসাবে ব্যবহার করা হয়েছে যাতে আপনি এটি কোনও প্রতিরক্ষামূলক গ্লাস ছাড়াই ব্যবহার করতে পারেন এবং আসল কালার দেখার অভিজ্ঞতা অনুভব করতে পারেন। "সর্বদা-অন ডিসপ্লে" এর মতো নিয়মিত বৈশিষ্ট্যটিও অন্তর্ভুক্ত রয়েছে।

বিল্ডঃ স্যামসাং গ্যালাক্সি নোট ১০ খুব চিত্তাকর্ষক দেখায় যা মাত্র ৫.৯৪ x ২.৮৩ x ০.৩১ ইঞ্চি। সামনের কভারে কর্নিং গরিলা গ্লাস ৬ এবং পিছনেও কর্নিং গরিলা গ্লাস ৬ ব্যবহার করা হয়েছে। ফ্রেমটি অ্যালুমিনিয়াম দ্বারা ডিজাইন করা হয়েছে তাই এটি খুব হালকা যার ওজন মাত্র ১৬৮ গ্রাম।

সাউন্ডঃ এই স্যামসাং নোট ১০-এ আরও ভালো মানের সাউন্ড সংযুক্ত করা হয়েছে কারন এটি ডলবি অ্যাটমস প্রযুক্তির থিয়েটার মানের শব্দ প্রদান করে। যদি গেম খেলতে ভালোবাসেন তবে ডলবি অ্যাটমস সাউন্ড সিস্টেম গেমিংয়ের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।

ব্যাটারি এবং চার্জিংঃ লি-আয়ন ৩৫০০ মিলিএমপায়ার ব্যাটারি পিছনের দিকে রাখা হয়েছে। যদিও ব্যাটারির ক্ষমতা স্ট্যান্ডার্ড কিন্তু সাধারণ ব্যবহারের জন্য এটি ১০ ​ঘণ্টার বেশি স্থায়ী হতে পারে যা এক্সট্রিম ক্লিয়ার স্ক্রিন সহ একটি উচ্চমানের স্মার্টফোনের জন্য যথেষ্ট। এটিতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং আছে এবং যদি মাত্র ১৫ মিনিটের জন্য চার্জ করেন তবে এটি সারা দিনের জন্য স্ট্যান্ড-বাই হিসাবে চলতে পারে। ফুল চার্জ হতে সময় লাগে মাত্র ১ ঘন্টা।

ডুয়াল পিক্সেল ক্যামেরাঃ স্যামসাং নোট ১০-এ ট্রিপল ক্যামেরা রয়েছে। প্রথম ক্যামেরাটি ১.৪µm, ডুয়াল পিক্সেল PDAF এবং OIS সহ ২৭ মিলিমিটার চওড়া লেন্স সমর্থন করে। দ্বিতীয় ক্যামেরায় রয়েছে ১.০µm, PDAF, OIS সহ ২এক্স অপটিক্যাল টেলিফটো লেন্স যা ৫২ মিলিমিটারের  সমতুল্য। তৃতীয় ক্যামেরা আল্ট্রাওয়াইড এবং এটি কোনো ঝাঁকুনি ছাড়াই সুপার ভিডিও ক্যাপচার করতে পারে। সেলফি ক্যামেরা দিয়ে ডুয়াল ভিডিও কল করা যাবে। উভয় ক্যামেরাতেই অটো-এইচডিআর মোড সমর্থন করে।

জনপ্রিয মোবাইল ফোন ব্রান্ড
প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(০ রিভিউ)