bdstall.com
Home  > Print & Scan  > Photocopier
ট্যাগ: তোশিবা

তোশিবা ই-স্টুডিও ২১১০এসি কালার কপিয়ার মেশিন

আইডি: ৬১০১২ অবস্থা: বিক্রি শেষ

বাংলাদেশে তোশিবা 2110AC এর দাম কত?

বাংলাদেশে তোশিবা 2110AC এর সর্বনিম্ন মূল্য মাত্র ১১৮,৯৯৯/= টাকা। বিডিস্টলে কম দামে কিনতে অর্ডার করুন। বর্তমানে 0 জন বিক্রেতা আছে।

তোশিবা 2110AC সম্পূর্ণ স্পেসিফিকেশন

মডেল ✅ 2110AC
ব্রান্ড তোশিবা
কপিয়ারের ধরন Color Copier
ওয়ার্মআপ টাইম Approx. 20 Second
প্রথম কপির সময় 5.9 Second Black, 7.8 Second Color
কালো কপির গতি 21 PPM / CPM Copy Speed
কালো কপির রেজোলিউশন 2400 x 600 DPI Resolution
রঙিন কপির গতি 21 PPM / CPM Copy Speed
রঙিন কপির রেজোলিউশন 2400 x 600 DPI Resolution
মাসিক ডিউটি সাইকেল 50000 Sheets
কাগজের আকার A5 - A3, 12" x 47" Banner, Envelope
কাগজ রাখার ট্রে 250 Pages + Bypass 100 Pages
ডুপ্লেক্সিং Automatic
মুদ্রণ বৈশিষ্ট্য Copy / Print / Scan
স্ক্যান বৈশিষ্ট্য Built in Color Print & Scan Facilities
কানেক্টিভিটি Bluetooth / Wi-Fi / USB / LAN
ডাইমেনশন 585 x 640 x 787 mm
ওজন 75.5 Kg
অন্যান্য বৈশিষ্ট্য Approx. 3 Seconds Per Page Transmission Speed

তোশিবা 2110AC বর্ণনা

তোশিবা ই-স্টুডিও 2110AC মাল্টি-ফাংশন কালার ফটোকপিয়ার মেশিনে কপি/প্রিন্ট/স্ক্যান ফাংশন, ইন্টেল এটম 1.33 গিগাহার্টজ ডুয়াল-কোর সিপিইউ সুবিধা আছে। মেশিনের বডির আকার (585 x 640 x 787 mm) বড় হওয়ায় এর ওজন ও কিছুটা বেশি। এর ওজন প্রায় ৭৫.৫ কেজি। যেহেতু এটি দিয়ে বৃহৎ আকারের কাজ করা হয় তাই এর জন্য একাধিক পেপার ট্রে আছে যার প্রথম ট্রেটির ধারণ ক্ষমতা 250 পৃষ্ঠা এবং বাইপাস ট্রেটির ধারণ ক্ষমতা 100 পৃষ্ঠা। মেশিনে রিফিল সাপ্লাই T-FC415C-YMCK টোনার ব্যবহার করে কাজ করতে হয়।

বিডিস্টলের তোশিবা 2110AC রিভিউ

 
ফটোকপিয়ার মেশিনের জগতে তোশিবা একটি জনপ্রিয় ব্র্যান্ড। বর্তমান সময়ে তোশিবার একমাত্র রঙিন ফটোকপিয়ার মেশিন হচ্ছে ই-স্টুডিও ২১১০এসি। এটি একটি বিজনেস সিরিজের কালার মাল্টিফাংশন ফটোকপিয়ার। একসাথে অনেক বেশি পরিমানের সাদাকালো বা কালার ফটোকপি করার জন্য ই-স্টুডিও ২১১০ এসি কপিয়ায়ারটি ব্যবহারের বিকল্প নেই। মেশিনে বড় আকারের 10.1" রঙিন WSVGA টাচ স্ক্রীন থাকায় এটি সহজেই ব্যবহার করা যায়।
    
তোশিবা ই-স্টুডিও 2110AC এর ফাংশনঃ
তোশিবা ফটকপিয়ার ২১১০ এসি মেশিনের মুল ফাংশনের মধ্যে রয়েছে কপি, প্রিন্ট ও স্ক্যান। এক মেশিন দিয়ে কালার ডকুমেন্ট কপি বা স্ক্যান করে কালার ও সাদাকালো প্রিন্ট করা যায়। প্রত্যেক ফাংশনের কাজ করার ধরন আলাদা হয়ে থাকে যেমনঃ-

প্রিন্টঃ মেশিনের প্রিন্টিং স্পীড ২০ পেজ প্রতি সেকেন্ড যা সাদাকালো ও রঙ্গিনের জন্য একই এবং ওয়ার্ম আপ এর জন্য মোটামুটি ২১ সেকেন্ডের মতো সময় নিয়ে থাকে। মেশিনের সাহায্যে প্রথম রঙিন প্রিন্ট করতে সময় লাগে মাত্র ৯.৫ সেকেন্ড এবং সাদাকালো প্রথম রঙিন প্রিন্ট করতে সময় লাগে মাত্র ৭ সেকেন্ড। প্রত্যেক পেজ ৬০০*৬০০ ডিপিআই রেজ্যুলেশনে প্রিন্ট করতে সক্ষম। একই পেজ দুই পার্শ্বে প্রিন্ট করার জন্য ম্যানুয়ালি পেজ ইনপুট দেওয়ার প্রয়োজন হয় না মেশিনটি অটোমেটিক ডুপ্লেক্স প্রিন্ট করতে পারে।

স্ক্যানঃ প্রত্যেক কপিয়ারের ক্ষেত্রে স্ক্যান ফাংশনটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তোশিবার ২০১১ এসি মেশিনের মধ্যে স্ক্যান করার জন্য বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে এর মধ্যে SMB, FTP, IPX/SPX, FTPS, USB, Netware। এর সাহায্যে 100, 150, 200, 300, 400 এবং সর্বোচ্চ 600 ডিপিআই রেজ্যুলেশনের পেজ স্ক্যান করতে সক্ষম। তবে স্ট্যান্ডার্ড হিসেবে ৩০০*৩০০ রেজ্যুলেশনকে ধরা হয়। এই রেজ্যুলেশনের পেজ সর্বোচ্চ ৭৩ এসপিএম পর্যন্ত স্ক্যান করা যাবে।

কপিঃ প্রায় প্রত্যেক ফটোকপি মেশিনের কপি ফাংশন ও প্রিন্ট ফাংশন এর স্পীড প্রায় একই ধরনের হয়ে থাকে। মেশিনটি যে পরিমান পেজ কপি করতে পারে ঠিক তত পরিমাণ প্রিন্টিং আউটপূট দেয়। ২০১১এসি মেশিনের সাহায্যে 600 × 600 ডিপিআই রেজ্যুলেশনের প্রতি রঙিন পেজ কপি হতে সময় লাগে মাত্র ৯.৫ সেকেন্ড এবং সাদাকালো পেজ কপি হতে সময় নেয় মাত্র ৭.০ সেকেন্ড। 
 
পার্ফরম্যান্সঃ
কপিয়ারের দিক থেকে পার্ফরম্যান্স দিক থেকে এটি একটি আদর্শ ফটোকপি মেশিন হিসেবে ধরা হয়। এই মেশিনে ইন্টেল এটম 1.33 গিগাহার্জ এর ডুয়াল-কোর সিপিইউ আছে যা মেশিনকে দ্রুত কাজ করতে সহায়তা করে। সিপিউ এর পাশাপাশি ৪ জিবি র্যাম ও ৩২০ জিবি হার্ডডিস্ক আছে ফলে মেশিনটি অনেক স্মূথলী কাজ করে এবং বিপুল পরিমানে স্টোরেজ থাকায় এর মধ্যে প্রয়োজনীয় সকল ডকুমেন্ট বা তথ্য সংরক্ষণ করে রাখা যায়।  

ক্যাপাসিটিঃ  
মেশিন অনুযায়ী এর ধারণক্ষমতা অনেক বেশি। ২০১১এসি মডেলের মেশিন দিয়ে 60 - 209 g/m² ওজন বিশিষ্ট A5 থেকে A3 সাইজের কাগজ এবং 12" x 47" সাইজের ব্যানার ও খাম কপি,স্ক্যান ও প্রিন্ট করা যায়। মেশিনে স্ট্যান্ডার্ড শীট 350 টি থেকে সর্বোচ্চ ২৯০০ টি শীট পর্যন্ত ইনপুট নিতে পারে। কাজের পরিমাণ বেশি হলে একসাথে ৯৯৯ পেজ পর্যন্ত কপি ও প্রিন্ট করা যায়। এবং ১ মাসে সর্বোচ্চ ৫০০০০ পেজ পর্যন্ত প্রিন্ট করার সক্ষমতা আছে তোশিবা ২০১১এসি মেশিনের।

মাল্টি ফাংশন সুবিধাঃ     
তোশিবা ই-স্টুডিও 2110AC মাল্টি-ফাংশন কালার ফটোকপিয়ার মেশিন হওয়ায় ব্লুটুথ, ওয়াই-ফাই, ইউএসবি, ল্যান সকল ধরনের সংযোগ দিয়ে কাজ করা যায়। এটিতে মডেম ব্যবহার করে কাজ ফ্যাক্সিং কাজ সম্পন্ন করা যায় যার গতি সুপার G3 / 33.6kbps থেকে 2.4 kbps পর্যন্ত।

জনপ্রিয ফটোকপিয়ার ব্রান্ড
প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(০ রিভিউ)