bdstall.com
Home  > Print & Scan  > Photocopier
ট্যাগ: তোশিবা

তোশিবা ই-স্টুডিও 2823AM ফটোকপিয়ার

আইডি: ৫৫৭২১ অবস্থা: স্টকে আছে

বাংলাদেশে তোশিবা 2823AM এর দাম কত?

বাংলাদেশে তোশিবা 2823AM এর সর্বনিম্ন মূল্য মাত্র ৮০,০০০/= টাকা। বিডিস্টলে কম দামে Dhaka City থেকে কিনতে অর্ডার করুন। বর্তমানে 1 জন বিক্রেতা আছে।


৳ 80,000
4 months ago

তোশিবা 2823AM সম্পূর্ণ স্পেসিফিকেশন

মডেল ✅ 2823AM
ব্রান্ড তোশিবা
কপিয়ারের ধরন Black Copier
ওয়ার্মআপ টাইম 15 Seconds
প্রথম কপির সময় 6.4 second (A4) and 6.5 Second (Leter)
কালো কপির গতি 23 PPM
কালো কপির রেজোলিউশন 2400 x 600 DPI
কাগজের আকার A5-R to A3 / ST-R to LD
জুম 25-400%
ডুপ্লেক্সিং Manual Duplex Print
স্ক্যান বৈশিষ্ট্য 25 SPM Black and White Speed
কানেক্টিভিটি USB2.0, 10/100baseT, LAN
ডাইমেনশন 575 x 540 x 402mm
ওজন 25.5Kg

তোশিবা 2823AM বর্ণনা

কম বাজেটের মধ্যে যাদি একটি মানসম্মতকালার ফটোকপিয়ার মেশিন ক্রয় করতে চান তাহলে, তাহলে তোশিবা ই-স্টুডিও 2823AM মাল্টি-ফাংশন ফটোকপিয়ার মেশিনটি নিতে পারেন। তোশিবা ই-স্টুডিও 2823AM মাল্টি-ফাংশন ফটোকপিয়ার মেশিনে কপি / প্রিন্ট / স্ক্যান ফাংশন, ইন্টেল এটম ৩৬০ গিগাহার্টজ ডুয়াল-কোর সিপিইউ সুবিধা পাওয়া যাবে। মেশিনের বডির আকার ৫৭৫ x ৫৪০ x ৪০২mm। এর ওজনও কিছুটা কম তাই বহন করা সুবিধাজনক। এর ওজন প্রায় ২৫.৫ কেজি। এটির জন্য একাধিক পেপার ট্রে রয়েছে। যার প্রথম ট্রেটির ধারণ ক্ষমতা ৩৫০ পৃষ্ঠা এবং বাইপাস ট্রেটির ধারণ ক্ষমতা ১০০ পৃষ্ঠা। মেশিনে রিফিল সাপ্লাই হিসাবে T-FC415C-YMCK টোনার ব্যবহার করে কাজ করতে হয়।

বিডিস্টলের তোশিবা 2823AM রিভিউ

তোশিবা ফটোকপিয়ার 2823AM মেশিনের মূল ফাংশনের মধ্যে রয়েছে কপি, প্রিন্ট ও স্ক্যান। এই মেশিন দিয়ে সাদাকালো প্রিন্ট করা যায়। প্রত্যেক ফাংশনের কাজ করার ধরন আলাদা হয়ে থাকে যেমনঃ

প্রিন্টঃ মেশিনের প্রিন্টিং স্পীড প্রতি মিনিটে ২৮ পেজ এবং ওয়ার্ম আপ এর জন্য মোটামুটি ১৫ সেকেন্ডের মতো সময় নিয়ে থাকে। মেশিনের সাহায্যে প্রথম প্রিন্ট করতে সময় লাগে মাত্র ৬.৪ সেকেন্ড। দ্বিতীয় পেজে লাগে মাত্র ৬.৫ সেকেন্ড।  প্রত্যেক পেজ  ২৪০০ x ৬০০ dpi  রেজ্যুলেশনে প্রিন্ট করতে সক্ষম। একই পেজ দুই পার্শ্বে প্রিন্ট করা যায়। এটি ম্যানুয়াল ডুপ্লেক্স প্রিন্ট  দিয়ে থাকে।

স্ক্যানঃ প্রত্যেক কপিয়ারের ক্ষেত্রে স্ক্যান ফাংশনটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তোশিবার 2328AM মেশিনের মধ্যে স্ক্যান করার জন্য বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে এর মধ্যে TIFF / PDF / JPEG scan data format এর সাহায্যে ১০০, ১৫০, ২০০, ৩০০, ৪০০ এবং সর্বোচ্চ ৬০০ ডিপিআই রেজ্যুলেশনের পেজ স্ক্যান করতে সক্ষম। তবে স্ট্যান্ডার্ড হিসেবে ৩০০ x ৩০০ রেজ্যুলেশনকে ধরা হয়। এই রেজ্যুলেশনের পেজ সর্বোচ্চ ২৫ এসপিএম পর্যন্ত স্ক্যান করা যাবে।

কপিঃ প্রায় প্রত্যেক ফটোকপি মেশিনের কপি ফাংশন ও প্রিন্ট ফাংশন এর স্পীড প্রায় একই ধরনের হয়ে থাকে। মেশিনটি যে পরিমান পেজ কপি করতে পারে ঠিক তত পরিমাণ প্রিন্টিং আউটপুট দেয়। 2328AM মেশিনের সাহায্যে ৬০০ × ৬০০ ডিপিআই রেজ্যুলেশনের প্রতি সাদাকালো পেজ কপি হতে সময় নেয় মাত্র  6.4 সেকেন্ড।

ক্যাপাসিটিঃ মেশিন অনুযায়ী এর ধারণক্ষমতা অনেক বেশি। 2328AM মডেলের মেশিন দিয়ে 
৬৪-২১৬ g/m² / ১৭-১১০lbs ওজন বিশিষ্ট A5-R থেকে A3 সাইজের কাগজ এবং ১২ x ৪৭" সাইজের ব্যানার ও খাম কপি,স্ক্যান ও প্রিন্ট করা যায়। মেশিনে স্ট্যান্ডার্ড শীট ৩৫০টি থেকে সর্বোচ্চ ৬০০টি শীট পর্যন্ত ইনপুট নিতে পারে। কাজের পরিমাণ বেশি হলে একসাথে ৯৯৯ পেজ পর্যন্ত কপি ও প্রিন্ট করা যায় এবং ১ মাসে সর্বোচ্চ ৫০০০০ পেজ পর্যন্ত প্রিন্ট করার সক্ষমতা আছে। এটি ২৫-৪০০% পর্যন্ত জুম করা যায়।

জনপ্রিয ফটোকপিয়ার ব্রান্ড
রিভিউ / প্রশ্ন লিখুন
প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(১ রিভিউ)
Sadia Islam
Sadia Islam | 21 August 2022 12.41 PM
আপনারা কি কিস্তিতে ফটোকপি মেশিন বিক্রি করেন?
জ্বি না স্যার।