bdstall.com
Home  > Print & Scan  > Photocopier
ট্যাগ: তোশিবা

তোশিবা ই-স্টুডিও 3018A A3 ফটোকপি মেশিনের দাম

আইডি: ৪৩৪৬০ অবস্থা: বিক্রি শেষ

বাংলাদেশে তোশিবা 3018A এর দাম কত?

বাংলাদেশে তোশিবা 3018A এর সর্বনিম্ন মূল্য মাত্র ১৫৭,৯৯৯/= টাকা। বিডিস্টলে কম দামে কিনতে অর্ডার করুন। বর্তমানে 0 জন বিক্রেতা আছে।

তোশিবা 3018A সম্পূর্ণ স্পেসিফিকেশন

মডেল ✅ 3018A
ব্রান্ড তোশিবা
কপিয়ারের ধরন Black Copier
ওয়ার্মআপ টাইম 20 Seconds
প্রথম কপির সময় 3.6 Seconds
কালো কপির গতি 30 CPM / PPM A4
কালো কপির রেজোলিউশন 600 x 600 dpi
কার্টিজ ইল্ড 43.9K @ 5%
মাসিক ডিউটি সাইকেল 120000 Sheets
কাগজের আকার Max. A3 Size
কাগজ রাখার ট্রে Standard Paper Capacity 550 × 2 Carton + 100 Bypass
জুম 25P 400%
ডুপ্লেক্সিং ADU Standard
স্ক্যান বৈশিষ্ট্য DSDF Scan Speed Up to 240 IPM Duplex, 120 IPM Simplex / RADF Sec
ফ্যাক্স বৈশিষ্ট্য Optional
কানেক্টিভিটি Standard Ethernet RJ45 10/100/1000BASE-T, USB2.0 High Speed, Optional Wireless Lan IEEE802.11b/g/n / Blueteeth
  • 320GB HDD
  • 4GB memory

তোশিবা 3018A বর্ণনা

তোশিবা সাদাকালো ব্যবসায়ীক ফটোকপিয়ার মেশিন হচ্ছে তোশিবা ই-স্টুডিও 3018A। এটি দিয়ে ব্যবসায়ীক কাজের জন্য একসাথে অনেক বেশি পরিমানের সাদাকালো কাগজ প্রিন্ট করতে ব্যবহার করা হয়ে থাকে। ভালো বাজেটের মধ্যে যদি আপনি বাংলাদেশে একটি বেস্ট ফটোকপিয়ার মেশিন কিনতে চান তবে তোশিবা 3018A ফটোকপিয়ার মেশিনটি কিনতে পারেন কেননা দাম সবার নাগালে আর এর ফাংশন সমূহ সন্তুষ্ট করার মত।

বিডিস্টলের তোশিবা 3018A রিভিউ

তোশিবা ই-স্টুডিও সিরিজের ফটোকপিয়ার মেশিনগুলো উচ্চ কার্যক্ষমতা সম্পন্ন হয়ে থাকে। তোশিবা ই-স্টুডিও 3018A ফটোস্ট্যাট মেশিনটি একটি সাদা-কালো কপিয়ার। মেশিনটি মাত্র 20 সেকেন্ডে কপি করার জন্য প্রস্তুত হতে পারে যেটি ওয়ার্মআপ টাইম নামেও পরিচিত। এতে A3 সাইজের পেপার ব্যবহার করা যাবে। তোশিবা 3018A ফটোকপিয়ারটিতে পাবেন ইন্টেল এটম ১.৩৩ গিগাহার্টজ ডুয়াল কোর প্রসেসর, ৪ জিবি মেমরি, ৩২০ জিবি হার্ডডিস্ক, ১০.১ ইঞ্চি রঙের WSVGA টাচ স্ক্রিন। এই সাদাকালো মেশিনটির ওজন হল ৭৫.৫ কেজি।

তোশিবা ই-স্টুডিও 3018A এর মূল ফাংশন সমূহ:

এই ফটোকপিয়ার মেশিনটি মূলত সাদা কালো প্রিন্ট করে থাকে। এই মেশিনটির মূল ফাংশনের মধ্যে রয়েছে  প্রিন্ট, কপি ও স্ক্যান।  এসব ফাংশনের কাজও আলাদা হয়ে থাকে।

প্রিন্টঃ মেশিনটির প্রিন্টিং স্পিড ৩০ পেজ প্রতি মিনিটে। এর সাহায্যে প্রথম প্রিন্ট করতে সময় লাগে মাত্র ৩.৯ সেকেন্ড। এটি ২৪০০ × ৬০০ ডিপিআই রেজুলেশনে প্রিন্ট করতে সক্ষম। এটি ম্যানুয়াল ডুপ্লেক্স প্রিন্ট সুবিধা প্রদান করে থাকে।

কপিঃ তোশিবা 3018A মেশিনটি যেই পরিমান প্রিন্টিং আউটপুট দেয় ঠিক সেই পরিমান পেজ কপিও করতে পারে। এটি প্রতি মিনিটে ৪৫ টি পেজ কপি করতে পারে। এটি ৬০০ × ৬০০ ডিপিআই ১ বিট রেজুলেশনে প্রতি সাদাকালো পেজ কপি করতে সময় নেয় মাত্র ৩.৯ সেকেন্ড।

স্ক্যানঃ তোশিবা ই-স্টুডিও 3018A ফটোকপিয়ার মেশিনটিতে স্ক্যানের বিভিন্ন ধরনের প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো PDF ও JPEG স্ক্যান ডাটা ফরম্যাট। এটি স্ট্যান্ডার্ড ফুল কালার, অটো কালার, মনোক্রোম ও গ্রেস্কেল ফরম্যাটে স্ক্যান করতে পারে। এর সাহায্যে ১০০,১৫০, ২০০, ৩০০, ৪০০ ও ৬০০ ডিপিআই রেজুলেশনের পেজ স্ক্যান করা যায়। এটিতে ২৪০ আইপিএম পর্যন্ত ডুপ্লেক্স স্ক্যান স্পিড রয়েছে।

ক্যাপাসিটিঃ মেশিনটির সাহায্যে ৬৪-৮০ g/m2 ওজনের A3 থেকে B5 সাইজের কাগজ প্রিন্ট, কপি ও স্ক্যান করা যায়। এর সর্বোচ্চ পেপার ইনপুট ক্ষমতা ১২০০ শিট। ১ মাসে সর্বোচ্চ ১২০০০০ টি পেজ প্রিন্ট করার সক্ষমতা আছে। এটি দিয়ে ২৫-৪০০% পর্যন্ত জুম করা যায়।

জনপ্রিয ফটোকপিয়ার ব্রান্ড
প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(১ রিভিউ)
Liton
Liton | 02 May 2019 03.01 PM
Definitely a businnes solution and not bad for its price range. A huge built in memory makes it ideal for mid size to large company for printing and coping continuously. I am not sure i will buy this bcoz of my budget but i suggest others.