bdstall.com

এইচটিসির হেডফোন জ্যাক বিহীন নতুন ফ্ল্যাগশিপ ইউ ১১

এইচটিসি নতুন ফ্ল্যাগশিপ ইউ ১১ স্মার্টফোনটি বাজারে আনছে। বছরের অন্যতম কাঙ্ক্ষিত ফোন হতে পারে এটি। আকর্ষণীও ডিজাইনের পাশাপাশি ফোনটিতে আছে অ্যান্ড্রয়েড ন্যুগাট অপারেটিং সিস্টেম, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ চিপ, ৪ জিবি র‍্যাম, ৬৪ জিবি অভ্যন্তরীণ মেমোরি এবং ৩,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি যার সাথে আরো রয়েছে কুইক চার্জ ৩.০ প্রযুক্তি। 

 

তবে ফোনটিতে নেই কোন হেডফোন জ্যাক। তার পরিবর্তে রয়েছে ইউএসবি-সি কানেকশন। এইচটিসির বিশেষ 'ইউসনিক ইয়ারবাড' এর সাহায্যে ইউএসবি-সিতে কানেক্ট করে শোনা যাবে হাই রেজুলেসন মিউজিক। এইচটিসির এই  বিশেষ ইয়ারবাডটিতে আছে সংযুক্ত অ্যামপ্লিফায়ার এবং স্বয়ংক্রিয় একটিভ নয়েজ ক্যানসেলেশন প্রযুক্তি। ফোনটির নিচের দিকে আছে বুমসাউন্ড হাই-ফাই স্টেরিও স্পীকার। 

যদিও ফোনটিতে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি থাকবে, এশিয়ার জন্য ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল মেমোরির একটি আলাদা ভার্সন তৈরি করবে এইচটিসি। এইচটিসির কর্মকর্তার ভাষ্য, "এশিয়ার স্মার্টফোন ব্যবহারকারীরা টেকনিক্যাল স্পেসিফিকেশনগুলোকে অনেক গুরুত্ব দেয়। যখন একটি কমদামি ফোনে একটি ব্র্যান্ডের ফোন থেকেও বেশি র‍্যাম এবং মেমোরি থাকে, এটি ভালো দেখায় না"

 

ফোনের ৫.৫ ইঞ্চি মাপের পর্দায় আছে কোয়াড এইচডি রেজুলেসন। পেছনে রয়েছে ১২ মেগাপিক্সেলের একটি ক্যামেরা যার সঙ্গে আছে এফ/১.৭ এপারচার লেন্স এবং সামনে আছে ১৬ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা।

 

তথ্যসূত্র এবং ছবিঃ ম্যাশেবল।  

 

এইচটিসি মোবাইলের বর্তমান মূল্য তালিকা

 

এই প্রবন্ধটি পোস্ট করা হয়েছে: May 16, 2017
Reviews (0) Write a Review