bdstall.com
Home  > TV & Video  > Satellite Dish

আকাশ ডিটিএইচ

আইডি: ৪৬৩৬৬ অবস্থা: স্টকে আছে

বাংলাদেশে দাম

বাংলাদেশে আকাশ ডিটিএইচ এর সর্বনিম্ন মূল্য মাত্র ৩,৯৯০/= টাকা। বিডিস্টলে কম দামে Dhaka City থেকে কিনতে অর্ডার করুন। বর্তমানে 4 জন বিক্রেতা আছে।


৳ 4,490
22 days ago
1 year parts
1 year service

৳ 4,100
24 days ago

৳ 4,499
20 hours ago
1 year service

৳ 3,990
4 months ago
10 years service

সম্পূর্ণ স্পেসিফিকেশন

  • 1 x Full HD TV receiver 
  • 1 x remote 
  • 1 x power adapter
  • 1 x dish antenna
  • 1 x LNB 
  • 1 x AV cable
  • 1 x HDMI cable 
  • 1 x coaxial cable

বর্ণনা

বিডিস্টলের রিভিউ

আকাশ ডিটিএইচ কী?

বেক্সিমকো যোগাযোগ লিমিটেডের দেশের প্রথম বৈধ ডাইরেক্ট টু-হোম সার্ভিস প্রোভাইডার আকাশ ডিটিএইচ মে মাসে যাত্রা শুরু করে যা উপগ্রহের মাধ্যমে সরাসরি স্যাটেলাইট টিভি দেখা যায়। খুব স্পষ্ট অডিও এবং ভিডিও সহ ১১৫ টি দেশী এবং বিদেশী চ্যানেলের মধ্যে আকাশ ডিটিএইচে ৩৪টি দেশীয় এবং ৬৯টি বিদেশী চ্যানেল দেখা যায়। এই ক্ষেত্রে কোনও তারের সংযোগের প্রয়োজন নেই।

এটা কিভাবে কাজ করে?

আকাশ ডিটিএইচ সংযোগটি সরাসরি উপগ্রহে সংযুক্ত থাকায়, আর কোনও মিডিয়ার দরকার নেই, তাই গ্রাহকরা উচ্চ মানের চিত্র এবং অডিও উপভোগ করতে পারবেন। এটি তারের সংযোগের চেয়েও দ্রুত কাজ করে। আকাশ ডিটিএইচ সংযোগটি আমাদের দেশের বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে ট্রান্সপন্ডারদের মাধ্যমে দর্শকদের টিভি দেখার সুযোগ করে দেওয়া হয়েছে।

ছবি বা ভিডিওর মান কী?

এইচডি স্যাটেলাইট টিভি প্রযুক্তি নিয়মিত কেবল সংযোগের চেয়ে অনেক ভাল ছবি এবং অডিওর জন্য দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। আকাশ ডিটিএইচ-এর মাধ্যমে এই ধরণের প্রযুক্তি এখন বাংলাদেশে পাওয়া যায়। ব্যবহারের সুবিধা কী কী? অল্প পরিমাণ অর্থের বিনিময়ে যে কেউ এই পরিষেবা পেতে পারেন। আপনি অর্ডার দেওয়ার সাথে সাথে সংস্থার প্রতিনিধিরা এসে আপনার বাড়ী বা অফিসে এটি ইনস্টল করবেন। সংযোগ বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে অত্যাধুনিক এইচডি সেট-টপ বাক্স, বহুমুখী রিমোট কন্ট্রোল, তাপ এবং বৃষ্টি-প্রতিরোধী ইউনিভার্সাল কেইউ ব্যান্ডের ডিশ এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র।

এটাতে কত খরচ হবে?

স্ট্যান্ডার্ড প্যাকেজটির মাসিক চার্জ রয়েছে মাত্র ৪৯৯ টাকা এবং লাইট প্যাকেজটির মাসিক চার্জ রয়েছে মাত্র ২৫০ টাকা। সংস্থাটি আরও বলেছে যে চ্যানেল অনুযায়ী এটি শিগগিরই তাদের চার্জের হার নির্ধারণ করবে, যার অর্থ যদি কেউ ১০০ দেখেন তবে চ্যানেলগুলি, তার একটি চার্জ থাকবে এবং যদি কেউ ২০ টি চ্যানেল দেখে তবে তার পৃথক চার্জ থাকবে।

রিভিউ / প্রশ্ন লিখুন
প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(১ রিভিউ)
Gracec
Gracec | 12 April 2021 12.29 AM
Hi please contact me on my private address sgtgracecuevas3@gmail.com