bdstall.com
Home  > Home Appliance  > Coffee Machine

নেসক্যাফে কফি মেশিনের দাম

আইডি: ১২১৯৬ অবস্থা: বিক্রি শেষ

বাংলাদেশে দাম

বাংলাদেশে নেসক্যাফে কফি মেশিনের দাম এর সর্বনিম্ন মূল্য মাত্র ২৮,৫০০/= টাকা। বিডিস্টলে কম দামে কিনতে অর্ডার করুন। বর্তমানে 0 জন বিক্রেতা আছে।

সম্পূর্ণ স্পেসিফিকেশন

স্বয়ংক্রিয় বিরতি এবং পরিবেশন Manual
মিশ্রণ শক্তি সিলেক্টর Yes
কাপ ক্ষমতা 6 Cup / minute
গরম রাখার সুবিধা Yes
অপসারণযোগ্য পানির ট্যাংক Fixed

বর্ণনা

নেসকাফে কফি বিক্রির মেশিন। ২০ লিটার মিনারেল ওয়াটার জারটি ভেন্ডিং মেশিনের উপরের দিকে রাখতে হবে। স্পেসিফিকেশনঃ ২ ধরনের অপশন, ক্যানিস্টারঃ ২, প্রতি মিনিটে ৬ কাপ, বয়লার ক্ষমতা ২.৫ লিটার, স্বয়ংক্রিয় পাম্প সিস্টেম, বিদ্যুৎ সরবরাহঃ ২৩০ ভোল্ট / এসি, আয়তনঃ ২৮০ x ৩৪০ x ৬৩০ মিমি।

বিডিস্টলের রিভিউ

রৌদ্রোজ্জ্বল ঠান্ডা আবহাওয়ায় সকাল সকাল ঘুম থেকেই উঠেই কফি সবারই মনকে জুড়িয়ে দিবে নিমিষেই। কিন্তু এই ব্যস্ত শহরে ব্যস্ত মানুষের ভিড়ে এসে কে আপনাকে সকাল সকাল বিছানায় কফি তৈরি করে দিবে। কফি যতটাই আমাদের মনকে ভালো করে দেয় না কেন সেটা প্রস্তুত করতে গিয়ে কিন্তু মাঝে মাঝে তার চেয়েও বেশি বিরক্তিকর একটি অনুভুতির সৃষ্টি করে দেয়। শুধু যে নিজের জন্য তা কিন্তু নয় আমাদের অনেক সময়ই বাড়িতে অন্যান্য সদস্য কিংবা অফিসের অনেকের জন্য প্রস্তুত করা প্রয়োজন হয় সেটা প্রস্তুত করা কিন্তু খুবই বিরক্তিকর এবং কিছুটা সময় সাপেক্ষ ব্যাপারও বটে। তবে আপনি যদি চান তাহলে আপনি নিমিষেই আপনার জন্য বা আপনার পরিবারের অন্যান্য সদস্য কিংবা অন্য কোথাও যে কোন স্থানে পরিমাণমত যে কারো জন্য কফি প্রস্তুত করে ফেলতে পারেন একটি মেশিনের মাধ্যমে আর সেটা হলো নেসক্যাফে কফি মেশিন। এই নেসক্যাফে ভেন্ডিং মেশিনটির মাধ্যমে কফি কয়েক সেকেন্ডের মধ্যে প্রস্তুত করা যায় তাও যত খুশি ততই । একবার ভেবে দেখুন মেশিনটি যদি আপনার বিছানার পাশেই থাকে তাহলে আপনার পরিবারের বা অন্য কারো কোন ধরনের কষ্ট ছাড়াই সকাল সকাল ঘুম থেকে উঠেই আপনার পছন্দের কফি উপভোগ করতে পারবেন। এছাড়াও আপনার অফিস কিংবা বাসায় গেস্ট আসলে তাদেরকে খুব অল্প সময়ে কফি প্রস্তুত করার জন্যও এই মেশিনটি ব্যবহার করা যেতে পারে। আর যারা কফির দোকান পরিচালনা করে থাকেন তাদের জন্য সবচেয়ে উপযোগী এই মেশিনটি কারণ মেশিনটির মাধ্যমে আপনাকে যেমন সঠিক পরিমাণ নির্ধারণে সহয়তা করে ঠিক তেমনি খুব দ্রুততার সাথে কাস্টমারদের কফি প্রদানেও সহয়তা করবে এতে আপনাদের ব্যবস্যায় লাভ হওয়ার সম্ভাবনা কয়েকগুণ বেড়ে যাওয়ার সম্ভাবনা থাকে।

প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(০ রিভিউ)