bdstall.com
Home  > Camera & Photo  > DSLR English

ক্যানন ইওএস ২০০ডি এর দাম

মূল্য ৳ ৪৫,০০০
আইডি ৩৯৭৭৯ favourite
ব্রান্ড ক্যানন
আইটেম ডিএসএলআর
অবস্থা স্টকে আছে
আপডেটেড ১০ ঘণ্টা আগে
বর্ণনা

২৪.২ মেগাপিক্সেল সিএমওএস সেন্সর, ১৮-৫৫ মিমি আইএস III লেন্স, দ্রুত এবং নির্ভুল দ্বৈত পিক্সেল সিএমওএস এএফ, ৩ ইঞ্চি ভেরি অ্যাঙ্গেল টাচ স্ক্রিন, বিল্ট-ইন ওয়াইফাই, ব্লুটুথ, এনএফসি প্রযুক্তি, এবং চেহারা সনাক্তকরণ।

Contact & Best Price

৳ 45,000

বৈশিষ্ট্য
ক্যামেরা টাইপ DSLR
ছবির সেন্সর 24.2 Megapixel CMOS Sensor
লেন্স 18-55mm IS III Lens
ভিউফাইন্ডারের প্রকার Optical
স্ক্রীনের ধরন LCD
ভিউফাইন্ডার এবং মনিটর 3.0 Inch LCD
ফ্ল্যাশ Built-in Flash
ভিডিওর বৈশিষ্ট্য Full HD 60p
আইএসও ISO 100 - ISO 25600
শাটার 1 / 4000 sec
প্রসেসর DIGIC 7 Processor
ধারণক্ষমতা SD, SDHC, SDXC
পাওয়ার Battery Pack LP-E17
ইন্টারফেস Bluetooth, NFC, WiFi
বাহিরের বৈশিষ্ট্য Approximately 122.4 x 92.6 x 69.8mm
বিশেষত্ব

জিবনের স্মরণীয় ঘটনা গুলোকে স্মৃতি হিসেবে রেখে দিতে ক্যানন ইওএস ২০০ডি এর মতো একটি ক্যামেরার প্রয়োজন। এটিতে রয়েছে ১০০-২৫৬০০ অটো এবং ১০০-২৫৬০০ পুরো স্টপ ইনক্রিমেন্ট আইএসও সহ অসাধারণ ২৪.২ মেগাপিক্সেলের ক্যামেরা। এর রয়েছে বহুমুখী শাটার স্পীড ৩০-১/৪০০০ সেকেন্ড। প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে ডিআইজিআইসি ৭ যা কম আলোতে ঝকঝকে সুন্দর ছবি দিতে সাহায্য করে।

ক্যানন ইওএস ২০০ডি ক্যামেরার উভয় কনট্রাস্ট ডিটেকশন এবং ফেজ ডিটেকশন অটোফোকাসিং সিস্টেম যা অধিকাংশ পরিস্থিতিতে ফোকাস গতি এবং নির্ভুল গতিতে ছবি ধারণ করতে পারে। এএফ সিস্টেমের ৯ টি ফোকাস পয়েন্ট রয়েছে যার ১ টি সেন্সর ক্রস-টাইপের হয়ে থাকে। ক্রস-টাইপ সেন্সরগুলোর প্রধান কাজ হল দ্রুত এবং নির্ভুলভাবে ফোকাসকে লক করে।

ওয়্যারলেস (ওয়াই-ফাই) সংযোগে কাজ করার সুবিধা রয়েছে। যা খুব সহজেই এক ডিভাইস থেকে অন্য ডিভাইসে সরাসরি ফটো স্থানান্তর করা যায় এবং এনএফসি দিয়ে স্মার্টফোনের সাথে ছবি আদান প্রদান করা যায়। এছাড়াও রিমোট কন্ট্রোল অ্যাপ্লিকেশন ব্যবহার করে ক্যামেরা সেটিং, শাটার রিলিজ, এলসিডি স্ক্রিন এবং ট্র্যান্সফার ফাইল অপারেট করা যায়।

ক্যানন ইওএস ২০০ডি তুলনা মূলক ওজন কম হওয়ায় খুব সজেই যে কোন জায়গায় বহন করা যায়। ৭.৭ সেন্টিমিটার (".০ ") ভ্যারি এঙ্গেল এলসিডি ১০৪০কে এসআরজিবি ডটস টাচস্ক্রিনে ১৭০° কোনে দেখার সুবিধা রয়েছে। ডুয়াল পিক্সেল সিএমওএস এএফ দিয়ে এই ক্যামেরা খুব দ্রুত ছবি তুলতে পারে এবং লাইভ ভিউতে বড় এপিএস-সি সেন্সর দ্বারা ফিল্ডের স্পষ্ট ফটো ফোকাস করতে পারে। এটি ছাড়াও এতে রয়েছে ইএফ / ইএফ-এস লেন্স মাউন্ট, রেড-আই কমানোর লাইট, বিল্ট-ইন ফ্ল্যাশ এবং রিচার্জেবল শক্তিশালী লি- আয়ন ব্যাটারি।

পর্যালোচনা (৪) Write a Review
S A Mahmud
S A Mahmud | 03 July 2019 03.33 PM
only body koto?
এস আর রুবেল
এস আর রুবেল | 21 June 2019 05.59 PM
Nic cam
Mujahid
Mujahid | 18 April 2019 08.33 PM
Is this some kind of a joke???? I called several times in the given number and they just even didn't bother to talk or anything.. Is this how u people deal with ur customers?? Ridiculous
Sorry to hear that. Which number you called please mention it so that we understand u dialed the correct number. Thank you
Tuhin
Tuhin | 17 March 2019 06.33 AM
Optical TTL viewfinder, large LCD display, low cost and budget camera for entry level professional. However the body seems little heavier as my personal choice is a compact SLR with all modern facilities.
কিভাবে কিনবো ?

Visit showroom or call to buy the canon 200d dslr from Dhaka, Bangladesh.