bdstall.com
Home  > Print & Scan  > Printer
ট্যাগ: ক্যানন রঙিন ইঙ্কজেট ইঙ্কজেট

ক্যানন পিক্সমা iP2770 কালার ইঙ্কজেট প্রিন্টারের দাম

আইডি: ১৫৫৩১ অবস্থা: স্টকে আছে

বাংলাদেশে দাম

বাংলাদেশে ক্যানন পিক্সমা ip2770 কালার ইঙ্কজেট প্রিন্টারের দাম এর সর্বনিম্ন মূল্য মাত্র ৭,৫০০/= টাকা। বিডিস্টলে কম দামে Dhaka City থেকে কিনতে অর্ডার করুন। বর্তমানে 1 জন বিক্রেতা আছে।


৳ 7,500
3 months ago
1 year service

সম্পূর্ণ স্পেসিফিকেশন

ব্রান্ড ক্যানন
প্রিন্টারের ধরণ Color InkJet
মুদ্রণের গতি 7.0 ipm
মুদ্রণের গতি (রঙ্গিন) 4.8 ipm
মুদ্রণ রেজোলিউশন 4800 x 1200dpi (max.) resolution
মুদ্রণ রেজোলিউশন (রঙ্গিন) 4800 x 1200dpi (max.) resolution
কাগজের আকার A4, Letter, Legal, A5, B5, Envelopes
কাগজের ট্রে A4 = 100
স্মৃতি Yes
কালির ট্যাঙ্ক 2pl
কানেক্টিভিটি USB 2.0
ওয়ারের্ন্টি 1 Year Warranty

বর্ণনা

কম্পিউটার পিসির জন্য ক্যানন পিক্সমা iP2770 রঙ্গিন ইঙ্কজেট প্রিন্টার খুব ভাল। এই ক্যানন প্রিন্টারটিতে রয়েছে খুব ভাল মানের প্রিন্ট রেজোলিউশন, বিভিন্ন কাগজের সমর্থন, ইউএসবি ২.০ ইন্টারফেস ইত্যাদি।

বিডিস্টলের রিভিউ

কালার প্রিন্টারের মধ্যে ক্যানন পিক্সমা iP2770 একটি জনপ্রিয় প্রিন্টার। এটি পিসির সাথে সংযুক্ত করে ব্যবহার করতে হয়। এই প্রিন্টার দিয়ে রঙ্গিন পেজের পাশাপাশি নিখুত ভাবে ফটো প্রিন্ট করার কাজে ব্যবহার করা যায়। কম দামের মধ্যে একাধিক কাজ করার জন্য iP2770 মডেলের প্রিন্টারের বাজারে চাহিদা বেশ ভালো রয়েছে। কয়েকটি বৈশিষ্ট প্রিন্টারটিকে অসাধারন করে তুলেছে।

প্রিন্ট স্পিড ও রেজুলেশনঃ এই প্রিন্টারটি হলো কালার ইঙ্কজেট টাইপের। এর প্রিন্টিং স্পিড হলো ৭.০ আইপিএম এবং কালার প্রিন্টিং এর স্পিড ৪.৮ আইপিএম। এর সর্বোচ্চ প্রিন্ট রেজুলেশন হল ৪৮০০ × ১২০০ ডিপিআই। এর কালার প্রিন্ট রেজুলেশন ও একই।

পেপার সাইজ ও টাইপঃ বিভিন্ন সাইজের পেপার ক্যানন পিক্সমা iP2770 প্রিন্টারটিতে ব্যবহার করা যাবে। A4,Letter, Legal, AT, B5 ও  Envelope সাইজের পেপার এই প্রিন্টারে ব্যবহার করা যাবে‌। যেসব পেপার এই প্রিন্টারে ব্যবহার করা যাবে তা হলো সাধারণ পেপার, হাই রেজুলেশন পেপার (HR-101N), ফটো পেপার, ফটো পেপার প্রো, গ্লসি ফটো পেপার (GP-501), ম্যাট ফটো পেপার (MP-101), ফটো স্টিকার (PS-101), শার্ট ট্রান্সফার (TR-301) ও এনভেলপ পেপার।

পেপার ট্রে ইনপুট ক্ষমতাঃ ক্যানন পিক্সমা iP2770 প্রিন্টারের মধ্যে থাকা পেপার ট্রেতে একেক ধরনের কাগজ একেক পরিমাণে রাখা যায়। তা নিচে উল্লেখ করা হলো

  • প্লেইন পেপার A4=১০০ পেজ এবং হাই রেজুলেশন পেপার A4=৮০ পেজ পর্যন্ত রাখা যাবে
  • ফটো পেপার প্রো প্লাটিনাম (PT-101) A4 ইনপুট ক্ষমতা ১০টি এবং  ৪ × ৬ ইঞ্চি সাইজের পেপারের ইনপুট ক্ষমতা ২০টি  
  • গ্লসি ফটো পেপার (PP-201) A4 = ১০.৪ × ৬ ইঞ্চির ২০টি পেজ ট্রেতে রাখা যাবে
  • ম্যাট ফটো পেপার (MP-101) A4 = ১০ , ৪ × ৬" =২০টি
  • ফটো স্টিকার (PS-101) = ১টি
  • এছাড়াও এর মুদ্রনযোগ্য প্রস্থ হবে ২০৩ মিমি পর্যন্ত

ওজন ও আয়তনঃ ক্যানন পিক্সমা iP2770 প্রিন্টারের ওজন ৩.৪ কেজি। এর দৈর্ঘ্য, প্রস্থ ও উচ্চতা যথাক্রমে ৪৪৫ × ২৫০ × ১৩০ মি.মি। এর পাওয়ার ভোল্টেজ এসি ১০০-২৪০ ভোল্ট, ৫০ / ৬০ হার্টজ। এছাড়াও এর মধ্যে থাকা কালার রিফিল করা যায়। সেই সাথে এটি ইউএসবি ২.০ ইন্টারফেসে গঠিত যা হাই স্পিড প্রিন্টিংয়ের ক্ষমতা রাখে।

জনপ্রিয প্রিন্টার ব্রান্ড
রিভিউ / প্রশ্ন লিখুন
প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(১ রিভিউ)
Robiul
Robiul | 14 January 2022 12.26 PM
good