bdstall.com
Home  > Electronics  > Mobile
ট্যাগ: স্যামসাং বাটন

স্যামসাং গুরু মিউজিক ২

আইডি: ৬২২০৭ অবস্থা: স্টকে আছে
Samsung Guru Music 2
-37%

বাংলাদেশে দাম

বাংলাদেশে স্যামসাং গুরু মিউজিক ২ এর সর্বনিম্ন মূল্য মাত্র ১,৯৯০/= টাকা। বিডিস্টলে কম দামে Dhaka City থেকে কিনতে অর্ডার করুন। বর্তমানে 2 জন বিক্রেতা আছে।


৳ 1,990
৳ 3,190 -37%
3 hours ago
7 days parts
1 year service

৳ 1,990
৳ 3,500 -43%
2 months ago
15 days parts
2 years service

সম্পূর্ণ স্পেসিফিকেশন

ব্রান্ড স্যামসাং
মোবাইলের ধরন Button
জিএসএম / সিডিএমএ GSM 900 / 1800
নেটওয়ার্ক 2G
সিম Dual SIM
ডিসপ্লে 2.0 Inch
শব্দ 3.5mm Audio Jack and Loudspeaker
বাহিরেরের মেমরি Micro SDHC Dedicated Slot
সিপিইউ 208MHz
জিপিআরএস / এজ No
ব্লুটুথ No
ইউএসবি Micro USB 2.0
ক্যামেরা No
জিপিএস No
এফএম রেডিও Stereo FM radio with RDS
ব্যাটারির ক্ষমতা Li-Ion 800mAh
ব্যাটারির ধরন Removable
টকটাইম Up to 11 Hour (3G)
অন্যান্য বৈশিষ্ট্য MP3, WAV, MIDI, M4A, AAC
ওজন 75g

বর্ণনা

স্যামসাং গুরু মিউজিক ২ ফিচার ফোনে রয়েছে ২-ইঞ্চি টিএফটি ডিসপ্লে, ব্যাটারি সেভার, ভাইব্রেটর, স্টেরিও এফএম, কল রেকর্ডার। এটিতে পাওয়ার দেয়ার জন্য একটি পরিবর্তনযোগ্য লি-আয়ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

বিডিস্টলের রিভিউ

স্যামসাং গুরু মিউজিক ২ তার ধরণের মধ্যে অন্যতম সেরা স্যামসাং বোতাম ফোন। দেখতে খুব সুন্দর এবং ফোনটি সহজেই হাতের তালুর ভিতরে ফিট করে এবং যখন আপনি ফোনটি বহন করেন তখন আপনি কিছুই অনুভব করবেন না তাই এটি সুপার লাইটওয়েট। বাংলাদেশের অনেক মানুষ এখনও বাটন ফোনকে দ্বিতীয় ফোন হিসেবে ব্যবহার করে এবং বিশেষ করে পুরানো প্রজন্ম তাদের প্রধান ফোন হিসেবে বোতাম ফোন ব্যবহার করতে পছন্দ করে। এই স্যামসাং বোতাম ফোনটির দাম খুবই প্রতিযোগিতামূলক এবং এতে যে বৈশিষ্ট্যগুলো রয়েছে তা বাংলাদেশের কোনো ব্যবহারকারীকে নিরাশ করবে না।

ডুয়াল সিমঃ স্যামসাং গুরু মিউজিক ২ বোতাম ফোনটিতে ডুয়াল সিম সমর্থন রয়েছে যার অর্থ আপনি একবারে দুটি নেটওয়ার্ক ব্যবহার করতে পারবেন। উভয় স্লটেই মিনি সিম ব্যবহার করা হয়। সিম স্লটটি ডুয়াল-স্ট্যান্ডবাই যা যেকোনো সিম থেকে কল গ্রহণ করতে সক্ষম। তবে, যখন একটি লাইন থেকে একটি কল চলছে, অন্য লাইন বন্ধ থাকবে।

65K রঙঃ ২৪.১% স্ক্রিন-টু-বডি অনুপাত, ১০২ পিপিআই ঘনত্ব এবং ১২৮ x ১৬০ পিক্সেল রেজোলিউশন সহ ডিসপ্লের আকার বেশ বড় ২-ইঞ্চি। ডিসপ্লে 65k কালার সাপোর্ট করে।

কর্মক্ষমতাঃ স্যামসাং গুরু মিউজিক ২ সিঙ্গেল-কোর ২০৮ মেগাহার্টজ সিপিউতে-তে চলে। এটিতে একটি ডেডিকেটেড কার্ড রয়েছে যা ১৬জিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। স্টেরিও এফএম রেডিও এবং রেকর্ডিং এই ফোনের মূল কাজ। আর সহজেই এর মাইক্রোইউএসবি ২.০ এর মাধ্যমে ডেটা স্থানান্তর করতে পৰ যাবে। এই ফোনের টকটাইম প্রায় ১১ ঘন্টা যা বাংলাদেশী ব্যবহারকারীদের জন্য যথেষ্ট। ব্যাটারি পরিবর্তনযোগ্য।

জনপ্রিয মোবাইল ফোন ব্রান্ড
রিভিউ / প্রশ্ন লিখুন
প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(১ রিভিউ)
MD. AMINUL ISLAM
MD. AMINUL ISLAM | 23 April 2024 05.20 AM
Good