bdstall.com
Home  > Electronics  > Mobile
ট্যাগ: শাওমি

রেডমি নোট-৭ প্রো

আইডি: ৪৯৪৪৭ অবস্থা: স্টকে আছে

বাংলাদেশে শাওমি Redmi Note 7 Pro এর দাম কত?

বাংলাদেশে শাওমি Redmi Note 7 Pro এর সর্বনিম্ন মূল্য মাত্র ১৩,৩৯৯/= টাকা। বিডিস্টলে কম দামে Dhaka City থেকে কিনতে অর্ডার করুন। বর্তমানে 1 জন বিক্রেতা আছে।


৳ 13,399
4 days ago
7 days parts
1 year service

শাওমি Redmi Note 7 Pro সম্পূর্ণ স্পেসিফিকেশন

মডেল ✅ Redmi Note 7 Pro
ব্রান্ড শাওমি
মোবাইলের ধরন Smartphone
জিএসএম / সিডিএমএ GSM / HSPA
নেটওয়ার্ক 4G / LTE
সিম Dual SIM
ডিসপ্লে 6.3 Inch IPS Display
শব্দ Loudspeaker
রেম 6 GB
ভেতরের মেমরি 128GB
বাহিরেরের মেমরি Up To 256 GB
সিপিইউ Qualcomm SDM675 Snapdragon 675
জিপিইউ Adreno 612
জিপিআরএস / এজ Yes
ওয়ারলেস ল্যান Wi-Fi 802.11 a/b/g/n/ac, Dual-Dand, Wi-Fi Direct, Hotspot
ব্লুটুথ 5.0, A2DP, LE
ইউএসবি 2.0, Type-C 1.0 Reversible Connector
ক্যামেরা 48 MP Wide + 5 MP Depth Sensor
সামনের ক্যামেরা 13 MP
ভিডিও 1080p@30fps
অপারেটিং সিস্টেম Android 9.0 Pie, Upgradable to Android 10.0, MIUI 11
জিপিএস Yes
সেন্সর Accelerometer, Gyro, Proximity, Compass
এফএম রেডিও FM Radio
ব্যাটারির ক্ষমতা Non-Removable Li-Po 4000 mAh
ব্যাটারির ধরন Fixed
ওজন 186 g
  • Strong build gorilla glass and splash-proof
  • Adequate camera
  • Excellent performance
  • Notification LED
  • Active noise cancellation with dedicated mic

শাওমি Redmi Note 7 Pro বর্ণনা

শাওমি ব্র্যান্ডের মোবাইল এর মধ্যে প্রথম স্মার্ট ডিজাইনের ফোনের শুরুটা হয় রেডমি নোট ৭ সিরিজ দিয়ে। ফোনটি বাংলাদেশের বাজারে প্রথম উন্মচিত হয় ২০১৯ সালের মার্চ মাসের দিকে। রেডমি নোট ৭ প্রো ফোনটি বাজারের আসার পরবর্তী দীর্ঘ সময় পর্যন্ত ফোনের মার্কেট এর অনেক অংশ দখল করে রেখেছিলো। দামের তুলনায় ফোনের পারফর্ম্যান্স অনেক ভালো ফলে ব্যবহারকারীদের মন জয় করতে পেরেছে।

বিডিস্টলের শাওমি Redmi Note 7 Pro রিভিউ

ডিজাইনঃ 

শাওমি রেডমি নোট ৭ প্রো ডিজাইন এতোটা আকর্ষণিয় ছিলো যে, কোন মানুষ একনজর দেখে পছন্দ হওয়ার মতো। এটি দেখতে যেমন স্লিম ওজনে তেমন হালকা। রেডমি নোট ৭ প্রো এর বডির আকৃতি 6.27 x 2.96 x 0.32 ইঞ্চি এবং রেডমি নোট ৭ এর ওজন ১৮৬ গ্রাম। ফোনের বডি ম্যাটারিয়াল প্লাসটিক  হলেও সামনে ও পিছনের দিকে কর্নিং গড়িলা গ্লাস-৫ ব্যবহার করা হয়েছে যা ফোনের বাহ্যিক দিকটিকে আরো আকর্ষণিয় করে তুলেছে।

ডিসপ্লেঃ 

শাওমি রেডমি নোট ৭ প্রো স্মার্ট ফোনে আছে ৬.৩ ইঞ্ছির আইপিএস এলসিডি ফুল এইচডি ডিসপ্লে। রেডমি ৭ প্রো মোবাইলের ডিসপ্লের ঘনত্ব ৪০৯ পিপিআই যা পূর্বের যে কোন মডলের ফোনের চেয়ে অনেক বেশি। ডিসপ্লে ডেনসিটি বেশি হওয়ায় ফুল এইচডির চেয়েও বেশি পিক্সেল রেজ্যুলেশন ১০৮০ x ২৩৪০ সাপোর্ট করে। মোবাইলের তুলনায় স্ক্রিনের অনুপাত প্রায় ৮১.৪% এবং ডিসপ্লেকে বাহিরের আঘাত থেকে নিরপত্তার জন্য কর্নিং গড়িলা গ্লাস -৫।

পারফর্ম্যান্সঃ 

পারফর্ম্যান্সের দিক থেকে ফোনটি ছিলো অতুলনীয়। সে সময়ের সবচেয়ে আপডেট অপারেটিং সিস্টেম আন্ডোয়েড ৯ পাই লঞ্চ করে যা পরবর্তিতে আন্ডোয়েড ভার্শন ১০ থেকে আন্ডোয়েড ভার্শন ১২ এমআইইউআই পর্যন্ত আপগ্রেডযোগ্য ছিলো। ফোনের ১১ ন্যানমিটারের ক্ষুদ্র কোয়ালকম স্ন্যাপড্রাগনের ৬৭৫ অক্টা কোর চিপসেট আছে যার স্পীড ২x২.০ থেকে ৬x১.৭ গিগা হার্জ পর্যন্ত।

মেমরীঃ 

রেডমি নোট ৭ প্রো মোবাইল ফোনটি ৩ টি ভ্যারিয়েশনে বাজারে আসে যার র‍্যাম ৪ জিবি ও ৬ জিবি থাকে এবং ইন্টার্নাল স্টোরেজ হিসেবে ৪ জিবি র‍্যামের সাথে ৬৪ জিবি রম , ৬ জিবি র‍্যামের সাথে ৬৪ জিবি রম এবং ৬ জিবি র‍্যামের সাথে ১২৮ জিবি রম। তবে এই ফোনটির সাথে ৬ জিবির সাথে ১২৮ জিবি মেমরি আছে। এছাড়াও প্রয়োজন অনুযায়ী ফোনে আলাদাভাবে ২৫৬ জিবি পর্যন্ত এক্সটার্নাল মেমোরী ব্যবহার করা যায়।

ক্যামেরাঃ 

২০১৯ সাল পর্যন্ত রেডমি নোট ৭  প্রো মোবাইল ফোনটিতে সর্বোচ্চ ক্যামেরা হয়েছে। ফোনের মেইন ক্যামেরা আছে ২ টি এর রেজ্যুলেশন যথাক্রমে ১.৮ ফোকাসের সাথে ৪৮ মেগাপিক্সেল ও ২.৪ ফোকাসের সাথে ৫ মেগাপিক্সেল। রাতের অন্ধকারে পরিষ্কার ঝকঝকে ভিডিও বা ছবি তোলার জন্য মোবাইলে আছে দুইটি এলইডি ফ্ল্যাশ। পিছনের ক্যামেরা দিয়ে 4K@30fps রেজ্যুলেশন ১০৮০পিক্সেলের ভিডিও করা যায়। এছাড়াও সেলফি ক্যামেরাতে আছে ১৩ মেগাপিক্সেলের সিঙ্গেল ক্যামেরা যেটি দিয়ে ফুল এইচডি রেজ্যুলেশন ১০৮০পিক্সেলের ভিডিও করা যায়।

ব্যাটারীঃ 

ফোনের ব্যাটারি টাইপ হচ্ছে নন রিমুভাল। লিথিয়াম পলিমারের ৪০০০ মিলি আম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি আছে যা দিয়ে সারা দিন খুব ভালোভাবে ব্যবহার করা যায়। ফোনের ব্যাটারী চার্জিং এর জন্য টাইপ-সি এর ১৮ ওয়াটের সুপার ফাস্ট চার্জার আছে। ফোনটি ফুল চার্জ হতে মাত্র ১ ঘন্টা ২০ মিনিট সময় লাগে।

সেন্সরঃ

 শাওমি রেডমি নোট ৭ প্রো তে যে সকল সেন্সর আছে তা হল ফিঙ্গারপ্রিন্ট যা পিছনে-মাউন্ট করা থকে, অ্যাক্সিলোমিটার, জিরো, প্রক্সিমিটি ও কম্পাস। এগুলোর মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মোবাইল আনলক করার কজে সুপার ফাস্ট কাজ করে।

কালারঃ 

আকর্ষণীয় ৪ টি কালার নিয়ে ফোনটি বাজারে আসে। কালারগুলোর মধ্যে আছে নেবুলা রেড, নেপচুন ব্লু, স্পেস ব্ল্যাক ও অ্যাস্ট্রো হোয়াইট।

জনপ্রিয মোবাইল ফোন ব্রান্ড
রিভিউ / প্রশ্ন লিখুন
প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(৫ রিভিউ)
krish
krish | 29 June 2022 12.54 PM
pabna deya jabe?
Yes sir

SHAKIB
SHAKIB | 10 February 2021 02.05 PM
Chittagong dewa jabe
Yes, dewa jabe

Rãkïßûl Rãkïß
Rãkïßûl Rãkïß | 20 May 2020 02.25 AM
Phone ta ki ei rate ay sara bangladesh a pwa jbe?
Please call at the showroom hotline number for details.

Sk Sojib
Sk Sojib | 10 January 2020 09.19 AM
100 /good

Sk Sojib
Sk Sojib | 10 January 2020 09.18 AM
Wow