bdstall.com
Home  > Mobile  > Mobile Phone English

রেডমি নোট ৬ প্রো এর দাম

শাওমি Redmi Note 6 Pro এর সম্পূর্ণ স্পেসিফিকেশন

মডেল ✅ Redmi Note 6 Pro
রেটিং
আইডি ৪২২২৪
সর্বনিম্ন দাম ৳ 12,500
ব্রান্ড শাওমি
আইটেম মোবাইল ফোন
অবস্থা বিক্রি শেষ
আপডেটেড ১৩ দিন আগে
বিক্রেতার অবস্থান Bangladesh
মোবাইলের ধরন Smartphone
জিএসএম / সিডিএমএ GSM / CDMA / HSPA / LTE
নেটওয়ার্ক LTE / 4G
সিম Dual
ডিসপ্লে 6.26 Inch
শব্দ Vibration, MP3, WAV Ringtone
রেম 4 GB
ভেতরের মেমরি 64 GB
বাহিরেরের মেমরি 256 GB
সিপিইউ Qualcomm SDM636 Snapdragon 636
জিপিইউ Adreno 509
জিপিআরএস / এজ Yes
ওয়ারলেস ল্যান Yes
ব্লুটুথ Yes
ইউএসবি micro USB 2.0
ক্যামেরা Dual 12 MP + 5 MP
সামনের ক্যামেরা Dual 20 MP + 2 MP
ভিডিও 2160p@30fps / 1080p@30fps / 1080p@240fps
অপারেটিং সিস্টেম Android 8.1 Oreo
জিপিএস Yes
সেন্সর Fingerprint Rear Mounted, Accelerometer, Gyro, Proximity, Compass
এফএম রেডিও Yes
ব্যাটারির ক্ষমতা Non-Removable Li-Ion 4000 mAh
ব্যাটারির ধরন Fixed
ওয়ারেন্টি 7 Days Replacement and 1 Year Free Service Warranty

শাওমি Redmi Note 6 Pro এর বর্ণনা

আধুনিক ডিজাইনের স্লিম স্মার্টফোন হলো শাওমি রেডমি নোট ৬ প্রো। বাজারের সবচেয়ে কালারফুল মোবাইলের মাধ্যে শাওমি রেডমি নোট ৬ প্রো একটি। ৫ টি কালারে মোবাইলটি বাজারে পাওয়া যায় এবং এই রঙগুলি হলো কালো, নীল, রোজ গোল্ড এবং লাল। ডিসপ্লের স্ক্রিন রেজ্যুলিউশন ১০৮০ x ২২৮০ পিক্সেল। গ্র্যাফিকাল পারফরমেন্সের যে কোন ধরনের গেম খেলার জন্য উপযুক্ত একটি মোবাইল। এর সাথে রয়েছে শক্তিশালী ব্যাটারিও।

শাওমি Redmi Note 6 Pro এর বিশেষত্ব

শাওমি রেডমি নোট ৬ প্রো স্মার্ট ফোনের ৬.২৬ ইঞ্চি আইপিএস এলসিডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন ডিসপ্লে। ১৬ মিলিয়ন রঙিন সাপোর্টেড ডিসপ্লে ফোনটির রেজোলিউশন ১০৮০ x ২২৮০ পিক্সেল এবং পিপিআই ৪০৩।

স্মার্টফোনে নন-রিমোভাল লি-আয়ন ৪০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এর সাহায্যে গড়ে ৯২ ঘন্টা সময় স্ট্যান্ড এবং ১০.৫ ঘন্টা ইন্টারনেট ব্রাউজিং করা যায়। ফুলচার্জে ২জি নেটওয়ার্কে প্রায় ৩০ ঘন্টা পর্যন্ত কথা বলা যায়। পুরোপুরি ফুল চার্জ করতে মাত্র ১.৪ ঘন্টা লাগে।

শাওমি রেডমি নোট ৬ প্রো স্মার্টফোনে পিছনে একটি ১২ মেগাপিক্সেল ও ৫ মেগাপিক্সেলের ২ টি ক্যামেরা রয়েছে যার সাহায্যে আপনি খুব ভালো মানের ছবি তুলতে পারবেন। এ মোবাইল ফোনের সাহায্যে সর্বোচ্চ ৪ কে ৩০ এফপিএস ভিডিও রেকর্ডও করা যায়।এছাড়াও স্মার্টফোনের অতিরিক্ত বৈশিষ্ট্য হিসাবে ২০ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেলের ২ টি সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে যার সাহায্যে আপনি সুন্দর মানের ছবি এবং সেলফি তুলতে পারেন। সেলফি ক্যামেরা ব্যবহার করে সর্বোচ্চ ১০৮০পি @ ৩০এফপিএস পর্যন্ত ভিডিও রেকর্ড করা যায়। ফোনের ক্যামেরা দিয়ে অনায়াসে উচ্চমানের সেলফি কাজ করা যাবে।

মোবাইলটির সামনে প্লাস্টিক এবং পিছনে গ্লাস দিয়ে তৈরি। মোবাইলটি উচ্চতা ১৫৭.৯ মিলিমিটার, প্রশস্থ ৭৬.৪ মিলিমিটার এবং দৈর্ঘ্যে ৮.৩ মিলিমিটার। এ স্মার্ট ফোনের ওজন ১৮২ গ্রাম। রিয়ার-মাউন্ট ব্যবহার করায় বেশ নির্ভুলভাবে দ্রুত চলে। সেন্সর অ্যাক্সিলোমিটার, গাইরো, প্রক্সিমিটি, কম্পাস সেন্সর হওয়ায় ফেস আনলক করাও বেশ সঠিক।

শাওমি রেডমি ফোনটি ৩জি এবং ৪জি নেটওয়ার্ক সাপোর্ট করে। তাছাড়া জিপিআরএস এবং ইডিজিই চালানোর সুবিধাও রয়েছে এইচএসপিএর। ৪২.২/৫.৭৬ এমবিপিএস, এলটিই, ক্যাট ১২ ৬০০/৫০ এমবিপিএস এই ফোনে সাপোর্ট করে।

শাওমি রেডমি ফোনে অ্যান্ড্রয়েড ৯.০ (পাই) অপারেটিং সিস্টেম এবং অক্টা কোর ৪ × ২.০ গিগাহার্জ, ২৬০ ক্রিয়ো গোল্ড এবং ৪ × ১.৮ গিগাহার্টজ ক্রিয়ো ২৬০ সিলভার প্রসেসর ব্যবহার করা হয়েছে।

শাওমি রেডমি ফোনটিতে ৩ জিবি / ৩২ জিবি, ৪ জিবি / ৬৪ জিবি এবং ৬ জিবি / ৬৪ জিবি র‍্যাম রমের ৩ টি ভেরিয়েন্টে চালু করেছে। এ স্মার্টফোনে গেমিং, গ্রাফিক্স এর কাজের জন্য র‍্যাম মোটামুটি ভালো কাজ করে। ফুল এইচডি মানের গ্রাফিক্স গেমস খুব সহজেই চালান যায়।

বাংলাদেশে শাওমি Redmi Note 6 Pro এর সর্বনিম্ন মূল্য ২০২২

বাংলাদেশে শাওমি Redmi Note 6 Pro এর দাম ৳ ১২,৫০০ টাকা।

পর্যালোচনা
(১) Write a Review
hasibul hasan
hasibul hasan | 08 April 2019 02.45 PM this phone is mind blowing,
কিভাবে কিনবো ?

Visit showroom or call to buy the Redmi Note 6 Pro.