bdstall.com
Home  > Cooling & Heating  > Fan
ট্যাগ: সিলিং

বিআরবি ফ্যান

আইডি: ৫৪৪০০ অবস্থা: বিক্রি শেষ
BRB Fan
-14%

বাংলাদেশে দাম

বাংলাদেশে বিআরবি ফ্যান এর সর্বনিম্ন মূল্য মাত্র ৩,২৫০/= টাকা। বিডিস্টলে কম দামে কিনতে অর্ডার করুন। বর্তমানে 0 জন বিক্রেতা আছে।

সম্পূর্ণ স্পেসিফিকেশন

ফ্যানের ধরণ Ceiling
  • Maximum Air at Minimum Electric Bill
  • 3 blade
  • Energy Save: Yes
  • 99.9% pure copper wire
  • Power Consumption: 70W / 75W Approx.
  • Related Speed: 320RPM / 300RPM
  • Voltage: 220V

বর্ণনা

বিআরবি মনোরম ৫৬-ইঞ্চি সিলিং ফ্যান, একটি উচ্চতর ফিনিশের জন্য উচ্চ মানের পেইন্ট, ৯৯.৯ পারসেন্ট বিশুদ্ধ তামার তার, শক্তি সাশ্রয়ী বৈদ্যুতিক ইস্পাত শীট, ৭০-ওয়াট পাওয়ার খরচ, ৩২০ আরপিএম ফ্যানের গতি, ৩টি ব্লেড।

বিডিস্টলের রিভিউ

বিআরবি ব্র্যান্ডের সিলিং ফ্যান বাংলাদেশে বিভিন্ন ব্র্যান্ডের সিলিং ফ্যানের মধ্যে জনপ্রিয়। কারণ এই ব্র্যান্ডের পাখা তার মানসম্পন্ন নির্মাণ, শক্তি দক্ষতা এবং আকর্ষণীয় ডিজাইনের জন্য পরিচিত। ফলে, এই ফ্যান গ্রাহকদের মধ্যে দ্রুত জনপ্রিয়তা অর্জন করেছে। এই ফ্যানটি বর্তমানে বিডিতে সাশ্রয়ী মূল্যে পাওয়া যাচ্ছে।

শক্তি-দক্ষঃ বিআরবি ফ্যানকে শক্তিশালী এবং দক্ষ করার জন্য ডিজাইন করা হয়েছে, যা ব্যবহারকারীদের তাদের বিদ্যুৎ বিল বাঁচাতে সাহায্য করবে এবং কার্বন ফুটপ্রিন্ট কমানোরও সম্ভাবনা রয়েছে।

স্টাইলিশ ডিজাইনঃ বিআরবি ফ্যান বিভিন্ন স্টাইলিশ ডিজাইনে তৈরি করা হয়েছে যা ব্যবহৃত ঘরের সাজসজ্জার সাথে মিলবে। এই ব্র্যান্ডের সিলিং ফ্যান বিভিন্ন আকার, রঙ এবং মসৃণ ফিনিশে পাওয়া যায়, তাই বিডিতে গ্রাহকরা সহজেই তাদের পছন্দ অনুযায়ী বিআরবি ব্র্যান্ডের সিলিং ফ্যান নিতে পারবে।

উচ্চ-মানের নির্মাণঃ বিআরবি ব্র্যান্ডের পাখা অ্যালুমিনিয়াম এবং তামার মতো উচ্চ-মানের সামগ্রী দিয়ে তৈরি, যা টেকসই এবং দীর্ঘস্থায়ী ব্যবহার নিশ্চিত করে। এই ব্র্যান্ডের সিলিং ফ্যান দৈনন্দিন ব্যবহারের টিয়ার সহ্য করার পাশাপাশি সময়ের সাথে নির্ভরযোগ্য কর্মক্ষমতা প্রদান করার সক্ষমতা রয়েছে।

বিস্তৃত পরিসরঃ বিভিন্ন মডেলের বিআরবি ফ্যান বর্তমানে বাংলাদেশে সাশ্রয়ী মূল্যে পাওয়া যায়। যার মধ্যে স্ট্যান্ডার্ড সিলিং ফ্যান, ডেকোরেটিভ ফ্যান এবং ইন্ডাস্ট্রিয়াল ফ্যান রয়েছে। এছাড়াও এই মডেলের ফ্যানে মূলত বিভিন্ন আকারের ব্লেড রয়েছে, যা ফ্যানের গতিতে বৈচিত্র্য সরবরাহ করে।

মসৃণ এবং শান্ত অপারেশনঃ বিআরবি ফ্যান উচ্চ মানের মোটর এবং ব্লেড দিয়ে তৈরি, যার ফলে মসৃণ এবং শান্ত অপারেশন হয়। শব্দের মাত্রা খুবই কম হওয়ায়, এই ব্র্যান্ডের পাখা বেডরুম, বসার ঘর এবং অন্যান্য জায়গায় ব্যবহারের জন্য উপযুক্ত।

এছাড়াও, বর্তমানে বিআরবি ফ্যান ব্যবহারকারীদের মধ্যে শীর্ষ পছন্দ কারণ বাংলাদেশে অনেক কম দামে মানসম্পন্ন ফ্যান পাওয়া যায়।

প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(০ রিভিউ)