bdstall.com

সবচেয়ে জনপ্রিয় এবং মজাদার পাঁচটি এন্ড্রয়েড গেইম

এন্ড্রয়েড হল স্মার্টফোন দুনিয়ার সবথেকে জনপ্রিয় অপারেটিং সিস্টেম। আর সেই এন্ড্রয়েড এর মার্কেট গুগল প্লে স্টোর-এ রয়েছে কয়েক লক্ষ গেইম। সেখান থেকে পাঁচটি জনপ্রিয় এবং মাজাদার গেইম সম্পর্কে আজ আপনাদের জানাবো। 

অ্যাংরি বার্ডসঃ স্মার্টফোন ব্যাবহার করেন অথচ অ্যাংরি বার্ডস গেইমটি খেলেননি এমন মানব খুঁজে পাওয়া দুষ্কর। অ্যাংরি বার্ডস গেইমটি এন্ড্রয়েড প্লাটফর্মেও অত্যন্ত জনপ্রিয় একটি গেইম। এ গেইমে মূল বিষয় বন্দী পাখিগুলোকে মুক্তকরা। এই গেইমের বেশ অনেকগুলো সিরিজ রয়েছে। চাইলে এখনি প্লে স্টোর থেকে বিনামূল্যে গেইমটি ইন্সটল করে খেলতে পারেন।



টেম্পল রানঃ মন্দির থেকে দামী মূর্তি চুরি করে আপনাকে পালাতে হবে। পথে অনেক বাধা-বিপত্তি আসবে। পেছনে বিভিন্ন দানব সমতুল্য প্রাণী আপনাকে তাড়া করতে থাকবে। সেগুলো থেকে দুরে থেকে আপনাকে দৌড়ে দৌড়ে পালাতে হবে। পথে সোনার কয়েনসহ অনেক মুল্যবান জিনিসপত্র পাওয়া যাবে। চাইলে আপনি সেগুলো সংগ্রহ করতে পারেন। এই হল টেম্পল রান গেইমের মূল বিষয়। গেইমটি খেলতে খেলতে একসময় আপনার নেশা ধরে যাবে। চাইলে এখনি ইন্সটল করে খেলে দেখতে পারেন রোমাঞ্চকর এই 
গেইমটি।


  

হাইওয়ে রাইডারঃ এন্ড্রয়েডের আরেকটি জনপ্রিয় বাইক রেসিং গেইম হল হাইওয়ে রাইডার। বাইক আপনাকে অনন্তকাল ধরে চালাতে হবে। পথে আশেপাশের গাড়ির খুব পাশ দিয়ে গিয়ে আপনাকে ক্লোজকল সংগ্রহ করতে হবে। গেইমটির কাহিনী খুবই সাধারন মনেও হলেও গেইমের গ্রাফিক্স দেখে নিশ্চয়ই গেইমটি আপনার ভাল লেগে যাবে।





ফ্রুট নিনজাঃ উপর থেকে একের পর এক মজাদার সব ফল পড়তে থাকবে আর আপনাকে আঙ্গুল দিয়ে টেনে টেনে সেগুলো কেটে কেটে দুভাগ করে ফেলতে হবে। তবে মাঝে মাঝে বোম ও নিচে নামতে থাকবে। সেগুলো কাটতে গেলেই কেল্লাফাতে। গেইম ওভার হয়ে যাবে। আবার ৩টা ফল যদি আস্ত নিচে পড়ে যায় তাহলেই গেইম ওভার। অসাধারন এই গেইমটি খেললে অবশ্যই আপনার ভালো লাগবে।



রেসিং থান্ডার ২ঃ কার রেসিং গেইম আমাদের সকলেরই কমবেশি ভালো লাগে। এন্ড্রয়েডের অনেক জনপ্রিয় কার রেসিং গেম আছে। তবে সেগুলো অনেক হাই রেজুলেসন হওয়ার কারনে কমদামি নিম্নমানের ফোনগুলোতে সেগুলো খেলা যায় না। কিন্তু রেসিং থান্ডার ২ গেইমটি প্রায় নিম্নমানের এন্ড্রয়েড ফোনেও খেলা যায়। এবং আমি হলপ করে বলতে পারি গেইমটির অসাধারন গ্রাফিক্স আপনাকে মুগ্ধ করবেই। রোমাঞ্চকর সব ট্র্যাক আর আশেপাশের সব পরিবেশ দেখে মনেই হবে না যে আপনি কম সাইজের একটি গেইম খেলছেন। গেইমটির সাইজ মাত্র ২০ মেগাবাইট।
এই প্রবন্ধটি পোস্ট করা হয়েছে: March 08, 2015
Reviews (0) Write a Review