bdstall.com

৩০ হাজার টাকার নিচে সেরা এইচপি ল্যাপটপ

বাংলাদেশে ল্যাপটপের ব্র্যান্ডের মধ্যে এইচপি ল্যাপটপ ব্র্যান্ড সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড। এই ব্র্যান্ডের মধ্যে কম টাকার ভিতরে ভালো মানের ল্যাপটপ পাওয়া যায়। আপনি যদি ৩০ হাজার টাকার ভিতরে এইচপি  ল্যাপটপ খুজে থাকেন তাহলে আপনার জন্য এই ব্লগটি। এই বাজেটের মধ্যে যে সকল ল্যাপটপ গুলো নির্বাচন করা হয়েছে সে সকল ল্যাপটপ দিয়ে আপনি ওয়ার্ড এডিটিং, ইন্টারনেট ব্রাউজিং, ফটো এডিটিং, গ্রাফিক্স ডিজাইনিং ছাড়াও এইচডি ভিডিও দেখতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক ৩০ হাজার টাকার ভিতরে এইচপি এর কি কি ল্যাপটপ পাওয়া যায়ঃ-

 

 

 HP EliteBook 840 G3

 

 

১। HP EliteBook 840 G3

যারা ভালো মানের একটা ল্যাপটপ খুজছেন তাদের জন্য এটি একটি আদর্শ ল্যাপটপ হতে পারে। HP EliteBook 840 G3 ল্যাপটপ দিয়ে আপনি সকল ধরনের কাজ করতে পারবেন। এর মধ্যে রয়েছে ইন্টেলের ষষ্ঠ জেনারেশনের কোর আই-৫ প্রসেসর, ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি এসএসডি। গ্রাফিক্সের কাজ করার জন্য সাথে ইন্টেল এর এইচডি গ্রাফিক্স। বিডিস্টলে এর দাম ২৯,৯৯৯ টাকা। 

 

 

 

 

HP Elitebook 820 G3

 

২। HP Elitebook 820 G3

কম দামের ভিতরে HP Elitebook 820 G3 ল্যাপটপ টি হতে পারে আপানার পছন্দের মধ্যে একটি। এই ল্যপ্টপের সাথে রয়েছে ৮ জিবি র‍্যাম, ২৫৬ জিবি এসএসডি, ইন্টেল প্রসেসর কোর আই-৫ ষষ্ঠ জেনারেশন এবং গ্রাফিক্স কার্ড। এ ল্যাপ্টপের চার্জের ব্যাক আপ অনেক ভালো মোটামুটি ২.৫ ঘন্টা একটানা কাজ করা যাবে। এর বর্তমান দাম ২৯,৫০০ টাকা।

 

 

 

 

 

HP 348 G4 Intel Core i5

 

 

৩। HP 348 G4 Intel Core i5

যারা বড় ডিসপ্লের ল্যাপটপ পছন্দ করেন না তাদের জন্য এই ল্যাপটপ টি পার্ফেক্ট হবে বলে মনে হয়। HP 348 G4 ল্যাপটপের ডিসপ্লে ১৪.১ ইঞ্চি এবং ওজন ও তুলনামূলক কম হওয়ায় সজেই বহন করা যায়। এর সাথে থাকছে ৪ জিবি র‍্যাম, ৫০০ জিবি হার্ড ডিস্ক এবং ইন্টেলের সপ্তম জেনারেশনের কোর আই-৫ প্রসেসর। এর বর্তমান দাম ২৫,৯৯৯ টাকা।

 

 

 

 

 

 HP ProBook 640 G3

৪। HP ProBook 640 G3

এইচপি প্রোবুকের মধ্যে ভালো একটি ল্যাপটপ হচ্ছে HP ProBook 640 G3. অধিক নিরাপত্তার জন্য এই ল্যাপটপের সাথে রয়েছে ফিঙ্গার প্রিন্ট প্রটেক্টর। ল্যাপটপ টির সাথে রয়েছে 8GB RAM, 128GB SSD স্টোরেজ এবং 6ষ্ঠ প্রজন্মের ইন্টেল কোর i5 এর শক্তিশালী প্রসেসর প্রসেসর। এই ল্যাপটপের সাথে স্পিল-প্রতিরোধী কীবোর্ড আছে যার জন্য মাইলার ফিল্মের খুব পাতলা স্তর বসানো থাকে। এর বর্তমান দাম ২৬,৯০০ টাকা।

 

 

 

 

 

 

 

HP ProBook 430 G3

 

৫। HP ProBook 430 G3

জি-৩ এইচপি ল্যাপটপ ভিতরে সবচেয়ে ছোট একটা ল্যাপটপের মডেল হচ্ছে HP ProBook 430 G3। এর সাথে রয়েছে intel core i5 6th gen প্রসেসর, ৪জিবি র‍্যাম, ৫০০জিবি হার্ডডিস্ক স্টোরেজ ক্ষমতা, ফিঙ্গার প্রিন্ট নিরাপত্তা এবং ওয়েবক্যাম। এই ল্যাপটপটিতে মাত্র 13.3 ইঞ্চি HD LED ডিসপ্লে আছে এর ওজন মাত্র ১.৮ কেজি যা সহজেই বহন করা যাবে। কাজের সুবিধার জন্য 3 ঘন্টার ও বেশি সময় ব্যাটারি ব্যাকআপ দেয় ল্যাপটপটি ।

 

 

 

 

এই সকল ল্যাপটপ ছাড়াও আরো ল্যাপটপ আছে যার বর্তমান দাম জেনে নিতে পারবেন বিডিস্টল ডট কম এর ওয়েব পেজ থেকে।

 

 

 

এই প্রবন্ধটি পোস্ট করা হয়েছে: November 15, 2021
Reviews (0) Write a Review