bdstall.com
Home  > Print & Scan  > Printer
ট্যাগ: ইপসন ইঙ্কজেট

এপসন L3118 মাল্টিফাংশন ইঙ্ক ট্যাঙ্ক প্রিন্টারের দাম

আইডি: ৬৭৮৮৭ অবস্থা: স্টকে আছে

বাংলাদেশে ইপসন L3118 এর দাম কত?

বাংলাদেশে ইপসন L3118 এর সর্বনিম্ন মূল্য মাত্র ১৬,৪০০/= টাকা। বিডিস্টলে কম দামে Dhaka City থেকে কিনতে অর্ডার করুন। বর্তমানে 2 জন বিক্রেতা আছে।


৳ 16,500
10 days ago

৳ 16,400
29 days ago
1 year parts
1 year service

ইপসন L3118 সম্পূর্ণ স্পেসিফিকেশন

মডেল ✅ L3118
ব্রান্ড ইপসন
প্রিন্টারের ধরণ Color Inkjet All-In-One
মুদ্রণের গতি Up to 15 PPM
মুদ্রণের গতি (রঙ্গিন) Up to 33 PPM
মুদ্রণ রেজোলিউশন 5760 x 1440 DPI
মুদ্রণ রেজোলিউশন (রঙ্গিন) 5760 x 1440 DPI
স্ক্যানার রেজোলিউশন 600 x 1200 DPI, Flatbed with Color CIS
স্ক্যানারের গতি 11 Sec @ 200 DPI Flatbed Black & Color Scan
কপিয়ার রেজোলিউশন 360 x 360 dpi
কপিয়ারের গতি High speed
ফ্যাক্স No
কাগজের আকার Maximum 215.9 x 1200mm
কাগজের ট্রে 1 Tray, Hold up to 100 sheets A4 size, Up to 20 premium glossy photo paper, 10 envelope, 30 postcard
স্মৃতি Built-in
কার্তুজ Built-in Ink Tank
কালির ট্যাঙ্ক Black & Color
কানেক্টিভিটি USB
অন্যান্য বৈশিষ্ট্য High Yield ink Bottles
Spill-Free, Error-Free Refilling

ইপসন L3118 বর্ণনা

এই এপসন L3118 প্রিন্টারটি একটি মাল্টি-ফাংশনাল প্রিন্টার যা দিয়ে প্রিন্ট, কপি এবং স্ক্যান করা যায়। এটিতে একটি কালির ট্যাংক সংযুক্ত আছে যা দিয়ে রিফিল করে বার বার ব্যবহার করা যায়। এটিতে বর্ডারলেস 4R প্রিন্টিং সুবিধা আছে। প্রিন্টারটি দিয়ে উচ্চগতির সাদা-কালো প্রিন্ট করা যায়।

বিডিস্টলের ইপসন L3118 রিভিউ

এপসন L3118 একটি জনপ্রিয় রঙিন প্রিন্টার। বাংলাদেশে অফিস, আদালত, শিক্ষাপ্রতিষ্ঠানে এই প্রিন্টারটি অনেক বেশি ব্যবহৃত হয়। Seiko Epson Corporation নামক জাপানী কোম্পানী প্রিন্টারটি বাজারজাতকরণ করে।

প্রিন্টারটির আকার

প্রিন্টারটির আকার 375 x 179 x 347 মি.মি.  এবং ওজন  ৩.৯ কেজি। এটির আকার ছোট হওয়ায় অনেক কম জায়গা দখল করে। ওজনা কম হওয়ায় যে কোন স্থানে সহজেই বহন ও ব্যবহার করা যায়।  

প্রিন্টারটির টেকনলোজি

এপসন L3118 প্রিন্টারটিতে প্রিন্ট, কপি, স্ক্যান ফাংশন আছে। প্রিন্টার দিয়ে সাদাকালো প্রিন্ট এর জন্য ইঙ্কজেট প্রযুক্তি এবং স্ক্যান করার জন্য কালার সিআইএস ফ্ল্যাটবেড টেকনোলজি আছে।

রেজ্যুলেশন

প্রিন্টারের কাজের ধরনেই উপর ভিত্তি করে এর রেজ্যুলেশন কম বা বেশি হয়ে থাকে। এপসন এল-৩১১৮ মডেলের প্রিন্টার দিয়ে প্রিন্ট, স্ক্যান ও কপির কাজ করা যায়। এর প্রিন্ট রেজোলিউশন ৫৭৬০ x ১৪৪০ DPI, কপি রেজুলেশন হলো ৩৬০ x ৩৬০ DPI, এবং স্ক্যানের ক্ষেত্রেও কপির সমান রেজ্যুলেশন আছে।

কালি

এপসন L3118 প্রিন্টারটিতে সামনের দিকে বিশেষভাবে ডিজাইন করা বিল্ট-ইন কালির ট্যাঙ্ক রয়েছে যা সুন্দরভাবে কালি সরবরাহ করতে সক্ষম করে। একবার কালি শেষ হয়ে গেলে পরবর্তীতে পুনরায় কালি দিয়ে পূর্ণ করলে এটি আবার পুর্বের ন্যায় ব্যবহার করা যাবে।  

কপি ও প্রিন্ট

এই প্রিন্টারট দিয়ে যেহেতু সাদা ও কালো এবং রঙ্গিন দুই ধরনের প্রিন্ট হয় সেহেতু প্রত্যেকের জন্য প্রিন্ট এর সময় ভিন্ন হয়ে থাকে। কালার প্রিন্ট করার ক্ষেত্রে প্রতি মিনিটে ১৫ পেজ স্পিডে প্রিন্ট করতে পারে এবং সাদাকালো পেজ প্রিন্ট স্পীড রঙ্গিন প্রিন্টের চেয়ে কিছুটা বেশি। এপসনের এই প্রিন্টার দিয়ে কালো কালিতে প্রতি মিনিটে ৩৩ পেজ পর্যন্ত কপি করা যায়। বর্ডারলেস 4R প্রিন্টিং এর ক্ষেত্রে ৭৫০০টি রঙিন পৃষ্ঠা এবং ৪৫০০টি সাদা-কালো পৃষ্ঠা প্রিন্ট করতে সক্ষম এবং সর্বোচ্চ A3 সাইজের পেজ পর্যন্ত কপি করা যায়। প্রিন্টারটি দিয়ে কোন ধরনের রক্ষণাবেক্ষণ ছাড়াই ১ বছরের মধ্যে ৩০,০০০ পৃষ্ঠা পর্যন্ত প্রিন্ট করতে পারে। 

অনুরূপ প্রিন্টার
জনপ্রিয প্রিন্টার ব্রান্ড
রিভিউ / প্রশ্ন লিখুন
প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(০ রিভিউ)