bdstall.com
Home  > Print & Scan  > Photocopier
ট্যাগ: তোশিবা

Toshiba E-Studio 3118A ফটোকপি মেশিন

আইডি: ৬১০০৬ অবস্থা: বিক্রি শেষ

বাংলাদেশে তোশিবা 3118A এর দাম কত?

বাংলাদেশে তোশিবা 3118A এর সর্বনিম্ন মূল্য মাত্র ১৯৪,৯৯৯/= টাকা। বিডিস্টলে কম দামে কিনতে অর্ডার করুন। বর্তমানে 0 জন বিক্রেতা আছে।

তোশিবা 3118A সম্পূর্ণ স্পেসিফিকেশন

মডেল ✅ 3118A
ব্রান্ড তোশিবা
কপিয়ারের ধরন Black Copier
ওয়ার্মআপ টাইম 20 Seconds Warm-up Time
প্রথম কপির সময় 3.6 Seconds First Copy-Out
কালো কপির রেজোলিউশন 1200 x 1200 DPI
রঙিন কপির রেজোলিউশন 1200 x 1200 DPI
কাগজের আকার A4 Size
কাগজ রাখার ট্রে Standard 2 x 550 Tray + 100 Sheet Bypass
ডুপ্লেক্সিং Automatic Duplex Unit for Duplex Printing
মুদ্রণ বৈশিষ্ট্য 31 CPM Print Speed
ডাইমেনশন 23 x 23 x 31 Inch
ওজন 70Kg

তোশিবা 3118A বর্ণনা

তোশিবা ই-স্টুডিও 3118A ফটোকপিয়ার মেশিনটি শুধুমাত্র তার বিশেষত্বের কারণে বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় ফটোকপিয়ার মেশিন। এই ফটোকপিয়ার মেশিন দিয়ে প্রিন্ট, স্ক্যান, কপি ৩ মোডেই কাজ করা যায়। এই কপিয়ারের সাহায্যে আইডি কার্ডও কপি করা যায়। তাই বাংলাদেশের ব্যবহারকারীরা অন্যান্য মেশিনের তুলনায় এই ফটোকপিয়ার থেকে বেশি উপকৃত হবে কারন এটি এখন কম দামে পাওয়া যাচ্ছে।

বিডিস্টলের তোশিবা 3118A রিভিউ

প্রসেসর এবং ডিসপ্লেঃ
তোশিবা ই-স্টুডিও 3118A ফটোকপিয়ারে প্রসেসর হিসাবে ইন্টেল অ্যাটম ডুয়াল-কোর ১.৩৩ গিগাহার্জ ব্যবহার করা হয়েছে। এই শক্তিশালী প্রসেসরটি তোশিবা ই-স্টুডিও 3118A ফটোকপিয়ারকে দ্রুত কাজ করতে সক্ষম করে।

মুদ্রণ ক্ষমতাঃ
তোশিবা ই-স্টুডিও 3118A ফটোকপি মেশিনে প্রিন্টিং পারফরম্যান্স খুব ভাল। এটি ৩১পিপিএম গতিতে ৬০০ x ৬০০ ডিপিআই রেজুলেশনে প্রিন্ট করতে পারে। অটোমেটিক ডুপ্লেক্স মোডে প্রিন্টিং করা যায়।

উচ্চ-রেজুলেশন কপিঃ
এটি উচ্চ-রেজুলেশনের কপি করতে পারে তাই ব্যবসার জন্য এই মডেলটি খুব ভাল। তোশিবা ই-স্টুডিও 3118A মেশিনে কপি করলে সাদা কাগজে কোনো অতিরিক্ত দাগ বা ঝাপসা হয় না। ফলে, দরকারী নথিগুলি সম্পূর্ণরূপে পরিষ্কার কপি করা যায়। এটি ৩১পিপিএম গতিতে ২৪০০ x ৬০০ ডিপিআই পিক্সেল রেজুলেশনে কপি করতে পারে। এই মেশিনটি স্পষ্টভাবে ২৫% থেকে ৪০০% পর্যন্ত জুমে ফটোকপি করতে পারে। এই মেশিনের সাহায্যে মাত্র ৩.৬ সেকেন্ডের মধ্যে প্রথম কপি বেরিয়ে আসে।

স্ক্যানিং ক্ষমতাঃ
এই তোশিবা ই-স্টুডিও 3118A মেশিনের স্ক্যান বৈশিষ্টের মধ্যে আছে ফুল কালার, অটো কালার, মনোক্রোম এবং গ্রেস্কেল মোড। এই ফটোকপিয়ার মেশিনের স্ক্যানে সিমপ্লেক্স এবং ডুপ্লেক্স মোড আছে। কালো ও সাদা এবং কালার মোডে এটি সিমপ্লেক্স স্ক্যানিংয়ের জন্য ১২০ আইপিএম গতি এবং ডুপ্লেক্স স্ক্যানিংয়ের জন্য ২৪০ আইপিএম গতি প্রদান করে।

কাগজের ট্রেঃ
এটি A3 আকার পর্যন্ত কাগজ মুদ্রণ, স্ক্যান বা কপি করতে পারে এবং সর্বোচ্চ ১২০০ শীট কাগজের ধারন ক্ষমতা রয়েছে।

জনপ্রিয ফটোকপিয়ার ব্রান্ড
প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(০ রিভিউ)