bdstall.com
Home  > Projection  > Projector
ট্যাগ: চিয়ারলাক্স

চিয়ারলাক্স C9 মিনি ২৮০০ লুমেন এইচডি টিভি প্রজেক্টর

আইডি: ৪৭৯৩৫ অবস্থা: স্টকে আছে

বাংলাদেশে চিয়ারলাক্স C9 এর দাম কত?

বাংলাদেশে চিয়ারলাক্স C9 এর সর্বনিম্ন মূল্য মাত্র ৮,৫০০/= টাকা। বিডিস্টলে কম দামে Dhaka City থেকে কিনতে অর্ডার করুন। বর্তমানে 2 জন বিক্রেতা আছে।


৳ 9,000
1 day ago

৳ 8,500
2 hours ago
7 days parts
1 year service

চিয়ারলাক্স C9 সম্পূর্ণ স্পেসিফিকেশন

মডেল ✅ C9
ব্রান্ড চিয়ারলাক্স
অভিক্ষেপ পদ্ধতি LCD
রেজল্যুশন Native 720p, Supports 1080p
ছবির আকার 50 - 120 Inch
স্ক্রিনের দূরত্ব 1M - 3M
উজ্জ্বলতা 2800 Lumens
কনট্রাস্ট 2000:1
বাতি LED Lamp
লেন্স Manual Focus
অডিও Built-In Speakers
কানেক্টর HDMI, 3.5mm Audio Port
দূরবর্তী নিয়ন্ত্রণ Yes
ডাইমেনসান 222mm x 165mm x 87mm
অন্যান্য বৈশিষ্ট্য Highly transparent glass lens
16:9 / 4:3 aspect ratio
360-degree flip-up image
Built-in speaker

চিয়ারলাক্স C9 বর্ণনা

চিয়ারলাক্স C9 হল কম বাজেটে সেরা পারফরম্যান্স মিনি-লেড প্রজেক্টরগুলির মধ্যে একটি। এটি বাংলাদেশের সর্বোচ্চ বিক্রিত প্রজেক্টরগুলির মধ্যে একটি। C9 প্রজেক্টরে বাস্তব ২৮০০ লুমেন উচ্চ উজ্জ্বলতা ১০৮০পি সর্বাধিক রেজোলিউশন পর্যন্ত সমর্থন করে এবং হোম সিনেমা এবং ক্লাসরুম উপস্থাপনার জন্য ব্যবহার করা যেতে পারে।

বিডিস্টলের চিয়ারলাক্স C9 রিভিউ

চিয়ারলাক্স C9 প্রজেক্টর বর্তমানের অত্যাধুনিক সকল প্রযুক্তি সহ বাংলাদেশের বাজারে এসেছে। চমৎকার রেজুলেশন, ল্যাম্প লাইফ, লুমেন্স, উন্নত মানের লেন্স এবং অন্যান্য বিশেষত্বের জন্য চিয়ারলাক্স C9 প্রজেক্টর বাংলাদেশে ব্যপক জনপ্রিয়তা লাভ করেছে। চিয়ারলাক্স C9 প্রজেক্টরের এর দাম বাংলাদেশে অনেক সস্তা।

চিয়ারলাক্স C9 প্রজেক্টর কেন কেনা উচিৎ?

বাংলাদেশে বিভিন্ন রকমের প্রজেক্টর থাকা সত্বেও বর্তমান বাজারে চিয়ারলাক্স C9 প্রজেক্টর সর্বসেরা। এটি সর্বসেরা হওয়ার পিছনে বেশ কিছু কারণও আছে। নিচে চিয়ারলাক্স C9 প্রজেক্টরের কিছু বিশেষত্ব সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলোঃ

রেজুলেশনঃ চিয়ারলাক্স C9 প্রজেক্টরের রেজুলেশন সবচেয়ে বেশি চিয়ারলাক্স C9 প্রজেক্টরকে জনপ্রিয়তা লাভ করিয়েছে। এটি ফুল এইচডি রেজুলেশনে ভিডিও প্রদান করার ক্ষমতা রাখে। বিশেষ এই প্রজেক্টরের সাহায্যে ছবি বা ভিডিও ফুল এইচডি রেজুলেশনে দেখা যায় বলে বাস্তবিক অনুভূতি পাওয়া যায় যেকোনো ছবি বা ভিডিও দেখার সময়।

ল্যাম্প লাইফঃ চিয়ারলাক্স C9 প্রজেক্টর অনেকদিন যাবত টেকশই হয়। এই প্রজেক্টরটি দীর্ঘ ৫০০০০ ঘন্টা সময় পর্যন্ত পরিচালিত হতে পারে। অর্থাৎ এই একটা প্রজেক্টর ৫ বছরের অধিক সময় পর্যন্ত চলবে। তাই এটির ল্যাম্প লাইফ সম্পর্কে সম্পূর্ণ নিশ্চিন্ত থাকা যায়।

লুমেন্সঃ চিয়ারলাক্স C9 প্রজেক্টরে রয়েছে চমৎকার ২৮০০ লুমেন্স যা আউটডোরেও ছবি বা ভিডিও দেখাবে উজ্জ্বলতার সাথে। তাই চিয়ারলাক্স C9 প্রজেক্টর গুলো আউটডোরে ব্যবহার বেশি হয়।

লেন্সঃ চিয়ারলাক্স C9 প্রজেক্টরে ম্যানুয়াল ফোকাস লেন্স আছে যার সাহায্যে যেকোনো ছবি বা ভিডিও স্পষ্ট ভাবে দেখা যায় কোনো নয়েজ ছাড়াই। অনেক প্রজেক্টরে ছবি বা ভিডিও দেখার সময় নয়েজের কারণে ঘোলা দেখা যায়। কিন্তু চিয়ারলাক্স C9 প্রজেক্টরে এরকম কোনো সমস্যা নেই।

পোর্টঃ এইচডিএমআই, ভিজিএ, ইউএসবি পোর্ট গুলো চিয়ারলাক্স C9 প্রজেক্টরে সাপোর্ট করে। ফলে ল্যাপটপ, কম্পিউটার, ডিশ, টেলিভিশন সহ অন্যান্য ইলেক্ট্রনিক ডিভাইস দিয়েও এটিতে সংযোগ করে ছবি বা ভিডিও দেখা যাবে।

বাজেটঃ খুব কম দামে ভাল মানের অত্যাধুনিক প্রযুক্তির সুবিধাগুলো চিয়ারলাক্স C9 প্রজেক্টরে পাওয়া যায় যা অন্যান্য প্রজেক্টরে পেতে চাইলে খরচ করতে হবে অনেক টাকা। খুব কম দামে ভাল মানের লুমেন্স, ল্যাম্প লাইফ, উন্নত মানের রেজুলেশন, পোর্ট এবং অন্যান্য সার্ভিস এবং সুবিধা একমাত্র চিয়ারলাক্স C9 প্রজেক্টরেই পাওয়া সম্ভব।

জনপ্রিয প্রজেক্টর ব্রান্ড
রিভিউ / প্রশ্ন লিখুন
প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(০ রিভিউ)