bdstall.com
Home  > Electronics  > Mobile
ট্যাগ: ওয়ানপ্লাস

ওয়ানপ্লাস ৬

আইডি: ৩৯৯৮৫ অবস্থা: বিক্রি শেষ

বাংলাদেশে দাম

বাংলাদেশে ওয়ানপ্লাস ৬ এর সর্বনিম্ন মূল্য মাত্র ২৬,০০০/= টাকা। বিডিস্টলে কম দামে কিনতে অর্ডার করুন। বর্তমানে 0 জন বিক্রেতা আছে।

সম্পূর্ণ স্পেসিফিকেশন

ব্রান্ড ওয়ানপ্লাস
মোবাইলের ধরন Smartphone
জিএসএম / সিডিএমএ GSM
নেটওয়ার্ক 3G / 4G LTE
সিম Dual SIM
ডিসপ্লে 6.28" Amoled, ~402 ppi Density
শব্দ Dirac HD Sound
রেম 8GB
ভেতরের মেমরি 128GB
বাহিরেরের মেমরি Not Supported
সিপিইউ Octa-core
জিপিইউ Adreno 630
ওয়ারলেস ল্যান WLAN Wi-Fi 802.11 a/b/g/n/ac, Dual-Band, Hotspot
ব্লুটুথ 5.0, A2DP, LE, aptX HD
ইউএসবি Type-C
ক্যামেরা Dual 16 MP + 20 MP, Dual-LED Flash
সামনের ক্যামেরা 16 MP
ভিডিও 2160p @ 30fps
অপারেটিং সিস্টেম Android 8.0 Oreo
জিপিএস A-GPS, GLONASS, BDS, GALILEO
সেন্সর Fingerprint Rear-mounted, Accelerometer, Gyro, Proximity, Compass
এফএম রেডিও Yes
ব্যাটারির ক্ষমতা Non-removable Li-Po 3300 mAh battery
ব্যাটারির ধরন Fixed
ওজন 177g
ওয়ারেন্টি 1 Year Brand Warranty

বর্ণনা

ওয়ানপ্লাস ৬ অ্যান্ড্রয়েড গেমিং স্মার্টফোনটিতে বিশাল মোবাইল ডিসপ্লে ৬.২৮ ইঞ্চি , ১২৮ গিগাবাইট অভ্যন্তরীণ উচ্চ গতির মোবাইল স্টোরেজ, অসাধারণ ফটো এবং ভিডিও শ্যুটিংয়ের জন্য ১৬ এমপি + ২০ এমপি প্রাথমিক ক্যামেরা, সর্বশেষে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম, ৮ জিবি র‌্যাম রয়েছে যা হাই-এন্ড অ্যাপ্লিকেশন এবং গেমসের জন্য যথেষ্ট, আর দীর্ঘ ব্যবহারের জন্য ৩৩০০ এমএএইচ ব্যাটারি।

বিডিস্টলের রিভিউ

২০১৮ সালের মে মাসের ২২ তারিখে বিশ্বজুড়ে রিলিজ হয় ওয়ানপ্লাস ৬ স্মার্টফোনটি। ওয়ানপ্লাস সিক্স স্মার্টফোনটি এখন পর্যন্ত একতরফাভাবে মার্কেট দখল করে আছে। ওয়ানপ্লাস সিক্স ফোনের দুইটি ভার্শণ প্রথম থেকেই বাজারে রাজত্ব করে আসছে একটি হলো মিরর ব্ল্যাক যার র‍্যাম ৬ জিবি ও ফোন স্টোরেজ ৬৪ জিবি অন্যটি মিডনাইট ব্ল্যাক এর র‍্যাম ৮ জিবি ও ফোন স্টোরেজ ১২৮ জিবি।

ওয়ানপ্লাস সিক্স স্মার্ট ফোনটি যে ধরণের ফ্ল্যাগশীপ আছে অন্যান্য ফ্ল্যাগশীপযুক্ত স্মার্টফোন গুলোর চেয়ে একবারে আলাদা। ওয়ানপ্লাস সিক্সের সাথে আছে স্ন্যাপড্রাগনের ৮৪৫ প্রসেসর, জিপিইউ হিসেবে আছে এন্ড্রিনো ৬৩০, অক্সিজেন ওএস, ফেস উনলক সহ আরোও অনেক সুবিধা।

ওয়ান প্লাস সিক্স স্মার্ট ফোনে রয়েছে দুইটি ক্যামেরার সেটআপ প্রাথমিকভাবে ১৬ মেগাপিক্সেল যেখানে সেন্সর হিসেবে থাকছে সনির আইএমএক্স৫১৯ যার অ্যাপাচার ভ্যালু এফ/১.৭ এবং সেকেন্ডারি রয়েছে ২০ মেগাপিক্সেলের ক্যামেরা এতে রয়েছে সনির আইএমএক্স ৩৭৬কে সেন্সর যার অ্যাপাচার ভালু এফ/১.৭। ব্যাকক্যামেরার সাথে যুক্ত করা আছে ডুয়েল ফ্ল্যাশ মডিউল। সেলফি ক্যামেরাতে আছে ১৬ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামের যেটাতেও সনির সেন্সর আইএমএক্স৩৭১ ব্যবহার হয়েছে যেটার অ্যাপাচার ভ্যালু এফ/২.০। ওয়ান প্লাস সিক্সের ব্যাক ক্যামেরা ও ফ্রন্ট ক্যামেরা দিয়ে প্রতি সেকেন্ডে ৪৮০ ফ্রেম ক্যাপচার করতে পারে।

ওয়ান প্লাস সিক্স স্মার্টফোনটি বর্তমান বাজারে ৩টি ভার্শন ৬৪জিবি, ১২৮জিবি, ২৫৬জিবিতে পাওয়া যায়। এতে মেমোরি স্লট না থাকায় আলাদা ভাবে কোন মেমোরি কার্ড ব্যবহার করা যাবে না। এটিতে সাপোর্ট করবে ৪জি নেটওয়ার্ক, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএসসহ আর অনেক কিছু।

ওয়ানপ্লাস ৬ মোবাইলে রয়েছে রিয়ার প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ছাড়াও অ্যাকসিলরোমিটার, আভ্যন্তরীণ লাইট সেন্সর, ডিজিটাল কম্পাস, গাইরোস্কোপ এবং প্রক্সিমিটি সেন্সর রয়েছে। ওয়ান প্লাস ৬ এ আছে একটি ৩৩০০মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি । এর সঙ্গে রয়েছে উন্নত প্রযুক্তির ড্যাশ চার্জ যা মোবাইলকে দ্রুত চার্জ করতে পারে। মাত্র আধ ঘন্টায় একটি দিনের চার্জ প্রদান করে এই প্রযুক্তির চার্জার।

জনপ্রিয মোবাইল ফোন ব্রান্ড
প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(০ রিভিউ)