bdstall.com
Home  > Electronics  > Mobile
ট্যাগ: শাওমি

শাওমি রেডমি S2 ৪জিবি / ৬৪জিবি

আইডি: ৪৯৬৬৮ অবস্থা: স্টকে আছে

বাংলাদেশে শাওমি Redmi S2 এর দাম কত?

বাংলাদেশে শাওমি Redmi S2 এর সর্বনিম্ন মূল্য মাত্র ৮,২৬০/= টাকা। বিডিস্টলে কম দামে Dhaka City থেকে কিনতে অর্ডার করুন। বর্তমানে 1 জন বিক্রেতা আছে।


৳ 8,260
2 months ago
7 days parts
1 year service
Used

শাওমি Redmi S2 সম্পূর্ণ স্পেসিফিকেশন

মডেল ✅ Redmi S2
ব্রান্ড শাওমি
মোবাইলের ধরন Smartphone
জিএসএম / সিডিএমএ GSM / HSPA
নেটওয়ার্ক 4G / LTE
সিম Dual SIM
ডিসপ্লে 5.99 Inch
শব্দ Loudspeaker
রেম 4 GB
ভেতরের মেমরি 64 GB
বাহিরেরের মেমরি MicroSD, up to 256 GB
সিপিইউ Octa-Core 2.0 GHz Cortex-A53
জিপিইউ Adreno 506
জিপিআরএস / এজ Yes
ওয়ারলেস ল্যান Wi-Fi 802.11 b/g/n, Wi-Fi Direct, Hotspot
ব্লুটুথ 4.2, A2DP, LE
ইউএসবি MicroUSB 2.0
ক্যামেরা 12 MP, f/2.2, 1.25μm, PDAF + 5 MP Depth Sensor
সামনের ক্যামেরা 16 MP, f/2.0, 26mm Wide
ভিডিও 1080p @ 30fps
অপারেটিং সিস্টেম Android 8.1 Oreo, Upgradable to Android 9.0 Pie, MIUI 11
জিপিএস Yes, with A-GPS, GLONASS, BDS
সেন্সর Fingerprint, Accelerometer, Gyro, Proximity, Compass
এফএম রেডিও FM Radio
ব্যাটারির ক্ষমতা Li-Po 3080 mAh
ব্যাটারির ধরন Fixed
ওজন 170 g

শাওমি Redmi S2 বর্ণনা

আইপিএস এলসিডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন, ৮.১মিমি পুরুত্ব, ৬৪জিবি অভ্যন্তরীণ মেমরি সমর্থন ২৫৬জিবি পর্যন্ত এক্সটার্নাল মেমরি কার্ড, ১২মেগাপিক্সেল + ৫মেগাপিক্সেল ডুয়াল ব্যাক ক্যামেরা, ১৬মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সিকিউরিটি, কোয়ালকম MSM8953 স্ন্যাপড্রাগন ৬২৫চিপসেট, ১০ওয়াট ব্যাটারি চার্জিং।

বিডিস্টলের শাওমি Redmi S2 রিভিউ

শাওমি রেডমি S2 ফোনটি বাংলাদেশে খুবই জনপ্রিয় একটি ফোন। আকর্ষণীয় ডিজাইন, কর্মক্ষমতা এবং সাশ্রয়ী মূল্যের জন্য ফোনটি এখনও মানুষের কাছে জনপ্রিয়। ফোনটিতে এই দামে খুব ভাল ক্যামেরা এবং সেরা ডিসপ্লে সহ অনেক বৈশিষ্ট্য রয়েছে। বর্তমানে, এটি খুব কম দামে কিনতে পাওয়া যায়।

দ্রুত এবং নির্ভুল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার:

শাওমি রেডমি S2 এ রয়েছে একটি দ্রুত এবং নির্ভুল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। এটি ফোনের পিছনে তৈরি করা হয়েছে। স্ক্যানার খুব দ্রুত এবং নির্ভুলভাবে আঙ্গুলের ছাপ স্ক্যান করতে পারে। ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার বিভিন্ন ফাইল, নথি এবং অ্যাপ লক করতে ব্যবহার করা যেতে পারে। স্ক্যানার ফোনের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করে। এই ফোনে সর্বোচ্চ পাঁচটি আঙুলের ছাপ সংরক্ষণ করা যাবে। তাই ব্যবহারকারী চাইলে তিনি বিশ্বাস করেন এমন কারো আঙুলের ছাপ সংরক্ষণ করতে পারেন।

ডুয়াল ক্যামেরা লেন্স:

শাওমি রেডমি S2 এর পিছনে ডুয়াল ক্যামেরা লেন্স রয়েছে যার মধ্যে একটি ১৩-মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল লেন্স এবং একটি ৫-মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। ১৩-মেগাপিক্সেল প্রধান সেন্সর এফ / ২.২, ১.২৫μm, PDAF প্রযুক্তির সাথে আসে এবং প্যানোরামা এবং HDR মোড সমর্থন করে। এই লেন্সটি ১০৮০p@৩০fps এ স্থিতিশীল ভিডিও ফুটেজ ক্যাপচার করতে gyro-EIS সমর্থন করে। ডিএসএলআর ক্যামেরার মতো পোর্ট্রেট শট নিতে ডেপথ সেন্সর ব্যবহার করা হয়। এই ফোনের ক্যামেরা খুব সুন্দর ছবি তুলতে পারে যা সবাই পছন্দ করবে।

১৬-মেগাপিক্সেল সেলফি:

শাওমি রেডমি S2 ফোনটিতে একটি ১৬-মেগাপিক্সেল এবং একটি সেলফি ক্যামেরা রয়েছে। এর সেন্সর সাইজ এফ / ২.৫,প্রশস্ত, ১.০৮μm। এটি খুব সুন্দর সেলফি তুলতে পারে। এর বড় সেন্সরগুলি প্রচুর আলো ধারণ করতে পারে যাতে ছবিগুলি জীবন্ত এবং প্রাণবন্ত হয়ে ওঠে। একটি ১৬-মেগাপিক্সেল ক্যামেরা হওয়ায়, এটি জুম করার জন্য ফেটে যায় না৷ এমনকি রাতেও খুব সুন্দর সেলফি তুলতে পারে৷

দ্রুত এবং ওয়ারলেস  চার্জিং:

শাওমি রেডমি S2 ফোনটিতে ৩০৮০ mAh ব্যাটারি রয়েছে এবং এটিকে ফুল চার্জ করার জন্য ১০ ওয়াটের একটি ফাস্ট চার্জার বক্সে দিয়ে দেয়া হয়।  চার্জারটি মাত্র দুই ঘন্টার মধ্যে ফোনেটিকে ফুল চার্জ করতে পারে। যা খুবই দ্রুত এবং সময়উপযোগী। ৩০৮০ mAh ব্যাটারির মাধ্যমে ফোনটি অনায়াসে একদিন চলতে পারে যা যেকোনো ব্যাবহারকারীকে ব্যাকাপ দিতে সক্ষম। তাছাড়া খুব দ্রুত চার্জ হয়ে যাবার কারণে ব্যাটারী নিয়ে চিন্তা করার কোনো প্রয়োজন নেই , নিশ্চিন্তে ফোনটি ব্যাবহার করা যায়। 

দীর্ঘ ব্যাটারি জীবন:

শাওমি রেডমি S2 ফোনটিতে ৩০৮০mAh ব্যাটারী থাকায় ফোনটি দীর্ঘ সময় ব্যাকাপ দিতে পারে। দীর্ঘ সময় অডিও শোনা, ভিডিও দেখা, গেম খেলা এবং ছবি তোলার জন্য ফোনটিতে যথেষ্ট ব্যাটারি সাপোর্ট রয়েছে। একবার চার্জ দিলে ফোনটি সারাদিন অনায়াসে ব্যবহার করা যাবে। ফোনটির প্রসেসর খুবই ভালো তাই এটি খুব কম চার্জ খরচ করে, ফলে ব্যাটারি অনেকক্ষণ চলতে পারে, আবার বারবার চার্জ করার ঝামেলাও নেই।

জল প্রতিরোধক প্রযুক্তি:

শাওমি রেডমি S2 ফোনটিতে জল প্রতিরোধী প্রযুক্তি রয়েছে তাই এটি জল এবং ঘাম ঝরতে সমস্যা হবে না। আইপি রেটিং এর কারণে ফোনটি কিছু সময়ের জন্য পানিতে টিকে থাকতে পারে। তাই বৃষ্টিতে ফোনে কথা বলতে সমস্যা হবে না। এটি ঘাম প্রতিরোধী হওয়ায় ফোন হাতে ধরলে শক পাওয়ার কোনো সম্ভাবনা নেই।

মাইক্রোএসডি কার্ড এবং দুটি ন্যানো সিম কার্ড:

শাওমি রেডমি S2 ফোনে দুটি ন্যানো সিম কার্ড স্লটের পাশাপাশি একটি অতিরিক্ত মেমরি কার্ড স্লট রয়েছে। উভয় সিম কার্ড 2G, 3G এবং 4G নেটওয়ার্ক সমর্থন করে। ফলে খুব ভালো মানের ইন্টারনেট চালানো যায় এবং ফোন কল করা যায়। বাহ্যিক মেমরি স্লট মাইক্রোএসডি ফর্ম্যাট সমর্থন করে। ফোনটিতে সর্বোচ্চ ২৫৬ জিবি মেমরি ব্যবহার করা যাবে, যা আপনাকে স্টোরেজের দুশ্চিন্তা থেকে মুক্ত রাখবে। মেমরি থেকে যে কোনো ফাইল ফোনে ব্যবহার করা যাবে।

 

জনপ্রিয মোবাইল ফোন ব্রান্ড
রিভিউ / প্রশ্ন লিখুন
প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(২ রিভিউ)
Rahat
Rahat | 28 January 2021 08.48 PM
where is the showroom?
online only

Trina Mendez
Trina Mendez | 25 October 2020 02.04 PM
Do you guys have any return policy?