bdstall.com
Home  > Networking  > Router
ট্যাগ: টেন্ডা ওয়াইফাই

টেন্ডা F6 ৪-অ্যান্টেনা ওয়্যারলেস রাউটারের দাম

আইডি: ৫৫৯২৫ অবস্থা: স্টকে আছে

বাংলাদেশে টেন্ডা F6 এর দাম কত?

বাংলাদেশে টেন্ডা F6 এর সর্বনিম্ন মূল্য মাত্র ১,৪০০/= টাকা। বিডিস্টলে কম দামে Dhaka City থেকে কিনতে অর্ডার করুন। বর্তমানে 1 জন বিক্রেতা আছে।


৳ 1,400
10 days ago

টেন্ডা F6 সম্পূর্ণ স্পেসিফিকেশন

মডেল ✅ F6
ব্রান্ড টেন্ডা
রাউটারের প্রকার Wi-Fi
অ্যান্টেনা 4+ Antenna
ল্যান সংযোগ 3 LAN Ports
পোর্ট 3 Ports
ওয়্যারলেস পোর্ট Yes
ওয়াইফাই Yes
ওয়ান পোর্ট 1 x 10/100Mbps port
গতি 300 Mbps
প্রোটোকল IEEE802.3 / IEEE802.3u
পরিসর 4000 Squre Feet Open Space
নিরাপত্তা WPA-PSK/WPA2-PSK, WPA/WPA2 Wireless Security

টেন্ডা F6 বর্ণনা

টেন্ডার ব্রান্ড ওয়াইফাই রাউটারের জন্য চমৎকার একটি ব্র্যান্ড। টেন্ডা ব্র্যান্ডের ওয়াইফাই রাউটার গুলোর মধ্যে টেন্ডা F6 নতুন সংস্করণ। এই ওয়াইফাই রাউটারটিতে চারটি অ্যান্টেনা ব্যবহার করা হয়েছে। যা ওয়াইফাই সংযোগ ব্যবহারকারী গ্রাহকদের উন্নত সেবা দিবে। আর প্রতিটি এন্টেনায় রয়েছে ৫dBi রেঞ্জ। এতে রয়েছে ইউনিভার্সাল রিপিটার সাপোর্ট। রাউটারটি সাদা রঙে ডিজাইন করা হয়েছে।

বিডিস্টলের টেন্ডা F6 রিভিউ

টেন্ডা ওয়ারলেস F6 রাউটারটি চমৎকার একটি রাউটার। টেন্ডা ওয়ারলেস রাউটারটি শুধুমাত্র স্মার্টফোন, ট্যাবলেট এবং পিসির জন্য ডিজাইন করা হয়েছে। টেন্ডা ওয়ারলেসের এই রাউটারটি অপারেটিং  ফ্রিকোয়েন্সি ২.৪ গিগাহার্টজ  এবং 802.11 b/g/n প্রোটকল সমর্থন করে থাকে। তাছাড়া এই ওয়াইফাই রাউটারটিতে ল্যান সংযোগ হিসাবে রয়েছে ৩টি ল্যান পোর্ট। এর প্রতিটি ল্যান পোর্ট এর ক্ষমতা হচ্ছে সর্বোচ্চ গতি ১০০ এমবিপিএস পর্যন্ত। WAN পোর্টটিও এই গতি সমর্থন করে। আর রাউটারটির ওয়াইফাই সর্বোচ্চ ৩০০ এমবিপিএস গতির সাথে  কাজ করতে পারবে। এই রাউটারটি ৪০০০ বর্গফুট পর্যন্ত খোলা জায়গায় ওয়ারলেস নেটওয়ার্ক কাভার করতে পারবে। 

ইনস্টল করা সহজঃ টেন্ডার এই F6 রাউটারটি ইনস্টল করা খুব সহজ। এটিতে রয়েছে রিমোট ওয়েব ম্যানেজমেন্ট যা যেকোন ব্রাউযার দিয়ে এক্সেস করা যায়। এক ক্লিকেই এটি দিয়ে আপনি বাসা বা অফিসের ইন্টারনেট সবার সাথে শেয়ার করতে পারবেন। আর ইন্টারনেট শেয়ার করতে ব্যান্ডউইডথ কন্ট্রোলেরও সুবিধা রয়েছে। এটি দিয়ে ক্লায়েন্ট ফিল্টার করা যায়। টেন্ডা F6 রাউটারে পেরেন্টাল কন্ট্রোল  সুবিধা রিয়েছে সাথে ব্লাকলিস্ট ও ওয়াইট লিস্ট করারও ফিচার আছে। আর ইন্টারনেট কানেকশানের টাইপের মধ্যে এটি PPPoE, Dynamic IP, Static IP, PPPoE, PPTP, L2TP সমর্থন করে।

রিপিটার মোডঃ টেন্ডা F6 রাউটারটির আরেকটি বৈশিষ্ট হল এটি রিপিটার হিসাবেও ব্যবহার করা যায় অর্থাৎ বাসা বা অফিসে যদি একটি রাউটার দিয়ে কাভার না হয় তাহলে টেন্ডার এই রাউটারটি দিয়ে মেইন রাউটারের সিগন্যাল বর্ধিত করতে পারবে। এটি দিয়ে ওয়ারলেস এক্সেস পয়েন্ট হিসাবেও ব্যবহার করা যায়। তাতে সিগন্যাল দ্বিগুন বৃদ্ধি পাবে। 

নিরাপত্তাঃ আর এতে রয়েছে অসাধারণ নিরাপত্তা ব্যবস্থা যা যেকোনো ধরনের ঝুঁকিকে প্রতিরোধ করতে সক্ষম। এটিতে রয়েছে Forbid UDP flood attack, Forbid TCP flood attack, Forbid ICMP attack, Forbid WAN PING from internet ফায়ারওয়াল যা দিয়ে অনেক ধরনের হ্যাকারদের আক্রমণ প্রতিরোধ করা যায়।

তাপমাত্রাঃ আর এটি ০℃ ~৪০℃ তাপমাত্রায় ভাল কাজ করতে পারে। এর -৪০℃ ~ ৭০℃ তাপমাত্রায় এটি সংরক্ষণ করা যায় কোন সমস্যা হয় না।

অন্যান্য বৈশিষ্ট্যঃ অন্যান্য সুবিধার মধ্যে এটি DHCP Server সাথে DHCP Client List ও DHCP Reservation, Virtual Server (Port Forwarding, DMZ Host, UPnP), DDNS (no-ip, DynDNS, Oray), VPN (IPsec pass through, PPTP pass through, L2TP pass through), password Clone, Smart WiFi Schedule, MAC Clone, System Log, Backup & Restore configurations, Firmware upgradeable via browser ইত্যাদি সুবিধা রয়েছে।

ওয়াইফাই সংযোগ যারা ব্যবহার করতে চান তারা টেন্ডা ব্রান্ডের এই ওয়াইফাই রাউটার ব্যবহার করতে পারেন। । যারা বাংলাদেশ থেকে এই রাউটারটি কিনতে চান তারা খুবই কম দামে বাংলাদেশে এটি পেয়ে যাবেন। আর এটির আয়তন হল ২০৪ x ১৪৭.৫ x ২১১ মিমি মাত্র।

জনপ্রিয রাউটার ব্রান্ড
রিভিউ / প্রশ্ন লিখুন
প্রশ্ন
০ প্রশ্ন
ব্যবহারকারীর মতামত
(০ রিভিউ)